করোনায় কৃষি কর্মকর্তার মৃত্যু, কৃষিমন্ত্রীর শোক

মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০ | ৭:২১ অপরাহ্ণ | 233 বার

করোনায় কৃষি কর্মকর্তার মৃত্যু, কৃষিমন্ত্রীর শোক

কৃষি সম্প্রসারণ অধিদফতর বগুড়ার উপ পরিচালক কৃষিবিদ মো. আবুল কাশেম আজাদ করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। রোববার (৫ জুলাই) বেলা সোয়া ১১টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কৃষিবিদ আবুল কাশেম আজাদ কৃষি সম্প্রসারণ অধিদফতরের বগুড়া জেলার উপ পরিচালক ছিলেন। তিনি বিসিএস (কৃষি) ক্যাডারের অষ্টম ব্যাচের কর্মকর্তা। তার গ্রামের বাড়ি সিরাজগঞ্জ। তিনি স্ত্রী, দুই পুত্র এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কৃষিবিদ মো. আবুল কাশেম আজাদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এবং কৃষি সচিব মো. নাসিরুজ্জামান। পৃথক শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। কৃষি মন্ত্রণালয়ের তথ্য অফিসার মো. কামরুল ইসলাম ভূঁইয়া এক বিবৃতিতে এতথ্য জানান।

শোকবার্তায় কৃষিমন্ত্রী বলেন, আবুল কাশেম আজাদ চাকরিকালে অত্যন্ত সক্রিয়ভাবে তার দায়িত্ব পালন করে কৃষি উন্নয়নে উল্লেখযোগ্য অবদান রেখেছেন। করোনার এই দুঃসময়েও তিনি কৃষির সেবায় কৃষকের পাশে থেকে কাজ করে গেছেন। কৃষিক্ষেত্রে তার ভূমিকা এদেশের কৃষিবিদসহ সবার কাছে স্মরণীয় হয়ে থাকবে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com