করোনা আক্রান্তের পরিমাণ বেড়েই চলেছে কৃষি বিভাগের কর্মকর্তাদের

শনিবার, ২০ জুন ২০২০ | ৭:০৭ অপরাহ্ণ | 433 বার

করোনা আক্রান্তের পরিমাণ বেড়েই চলেছে কৃষি বিভাগের কর্মকর্তাদের

মো. এনামুল ইসলাম পারভেজ সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলায় কর্মরত একজন উপসহকারী কৃষি অফিসার। সহকর্মী সুহেব মাহমুদ নোমানের করোনা পজিটিভ আসায়।সমবেদনা ও সুস্থতা কামনা করে তার ফেসবুক ওয়ালে একটি পোস্ট করে থাকেন। ফেসবুক ওয়ালের পোস্টটি হুবহু চাষাবাদ ডটকম’র পাঠকদের জন্য তুলে ধরা হলো-

সাধারণ ছুটিতেও আউশ এর প্রণোদনা, বীজ ও সার বিতরণ, বোরোধান বিক্রয়ে আগ্রহী কৃষকের তালিকা তৈরি,বোরোধান কর্তনে তাগাদা দেয়া, ভিন্ন জেলা থেকে আগত কৃষি শ্রমিকের তালিকা তৈরি, দৈনিক কতজন শ্রমিক ধান কর্তনে নিয়জিত তার তালিকা তৈরি, প্রতিনিয়ত ফিল্ড পরিদর্শনপূর্বক ছবিসহ রিপোর্ট প্রদান, সবজি প্রণোদনা তালিকা তৈরি, সরকারের ত্রান বিতরণ কার্যে তদারকি অফিসার হিসেবে দ্বায়িত্ব পালন এমন কি সর্বশেষ গুলমরিচের চারা সংগ্রহ বিতরণ সহ অফিসের অর্পিত সকল দ্বায়িত্ব পালন করে যাওয়া চৌকস অফিসার, সহকর্মী, ছোট ভাই সুহেব মাহমুদ নোমান করোনা পজিটিভ।


খাদ্য নিরাপত্তায় নিয়োজিত কৃষি বিভাগের ফ্রন্ট লাইনের এ কৃষি যোদ্ধার রোগমুক্তি কামনা করছি। আমিন।
নিরাপদে থাকুন,সরকারের সকল নির্দেশনা মেনে চলুন।

উল্লেখ্য, খাদ্য নিরাপত্তায় দেশের এ ফ্রন্ট লাইনের যোদ্ধাদের এখনও কোনো প্রণোদনা দেওয়া হয়নি। তারা প্রতিনিয়ত মৃ্ত্যু ঝুঁকি নিয়ে কাজ করে যাচ্ছেন। ইতোমধ্যে অনেক কর্মকর্তার প্রাণ হানিও ঘটেছে দেশের চলমান এ যুদ্ধে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com