কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সিলেটের উপপরিচালকের বিদায়ে ডিকেআইবির সংবর্ধনা

বৃহস্পতিবার, ৩০ মে ২০১৯ | ৮:২৯ অপরাহ্ণ | 204 বার

কৃষি সম্প্রসারণ অধিদপ্তর, সিলেটের উপপরিচালকের বিদায়ে ডিকেআইবির সংবর্ধনা

কৃষি সম্প্রারণ অধিদপ্তর, সিলেটের উপপরিচালক মো. আবুল হাসেমের বদলী জনিত বিদায়ে বৃহস্পতিবার বিকালঃ ৩.৩০ ঘটিকায় উপপরিচালকের প্রশিক্ষণ হলে ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিউশন, বাংলাদেশ সিলেট জেলা শাখার উদ্যোগে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জেলা ডিকেআইবির সভাপতি ইউসুফ আলীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমরান আহমদের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট অঞ্চল কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত পরিচালক মো. শাহজাহান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নিযুক্ত উপপরিচালক মো. সালাহ উদ্দিন, ডিকেআইবি সিলেট অঞ্চল শাখার সভাপতি মো. মামুনুর রশিদ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন জেলা ডিকেআইবির সাংগঠনিক সম্পাদক আ. মুত্তাকিন চৌধুরী মাছুম ও পবিত্র গীতা থেকে পাঠ করেন দক্ষিণ সুরমা শাখার সাধারণ সম্পাদক বিজিত কুমার আচার্য। স্বাগত বক্তব্য রাখেন জেলা ডিকেআইবির সহ-সভাপতি রুহুল আমিন চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপসহকারী কৃষি অফিসার মো. ফারুক আহম্মদ, জেলা ডিকেআইবির সিনিয়র সহ-সভাপতি শাহিনুর রহমান। উক্ত অনুষ্ঠানে সিলেট জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত ডিপ্লোমা কৃষিবিদ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

কৃষি মন্ত্রনালয়ে ১১-২০তম গ্রেডে বিভিন্ন পদে নিয়োগ
শম্ভুগঞ্জ এর মোমেনশাহী এটিআই এ প্রাক্তন শিক্ষার্থীদের পূনর্মিলনী অনুষ্ঠিত
স্বাস্থ্য অধিদপ্তরে ১০৮১ জন নিয়োগ
উপ সহকারী কৃষি কর্মকর্তা পদে বাছাই পরীক্ষার ফলাফল প্রকাশ