গোপালপুরে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি ছোট মনির

শনিবার, ২০ জুন ২০২০ | ৬:৪৬ অপরাহ্ণ | 188 বার

গোপালপুরে যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করলেন এমপি ছোট মনির

এ কিউ রাসেল, গোপালপুর (টাঙ্গাইল) :
মুজিব শতবর্ষ উপলক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের প্রতিটি নেতা কর্মীকে অন্তত ৩টি করে গাছ লাগানোর নির্দেশ দিয়েছেন, মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি দেশরত্ম শেখ হাসিনা। দলীয় সভাপতির নির্দেশে এবং কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে সাড়া দিয়ে সারাদেশের স্থানীয় যুবলীগের নেতা কর্মীরা পহেলা আষাঢ় থেকে বৃক্ষ রোপন কর্মসূচী শুরু করেছে।

এরই ধারা বাহিকতায় টাঙ্গাইলের গোপালপুরে উপজেলা ও শহর যুবলীগের উদ্যোগে ১৯ জুন শুক্রবার থেকে বৃক্ষ রোপন কর্মসূচী শুরু হয়েছে। স্থানীয় আসনের সংসদ সদস্য ছোট মনির এমপি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্ত¡রে ৪টি দেশিয় জাতের ফলদ বৃক্ষের চারা রোপন করে কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


এসময় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মীর রেজাউল হক, গোপালপুর থানার ওসি মুস্তাফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলীম আল রাজি, জেলা সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মির্জা আসিফ মাসুদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম তালুকদার সুরুজ, ঝাওয়াইল ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. খায়রুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি মো. আরিফুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক মো. আসাদুজ্জামান সোহেল, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মো. শফিকুল ইসলাম শফিক, শহর যুবলীগের সভাপতি মেহেদী হাসান টগর, সাধারণ সম্পাদক রাসেল করিবসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com