চকরিয়ায় কৃষি কর্মকর্তাদের পিপিই দিলেন সাংসদ জাফর আলম

শনিবার, ২৫ এপ্রিল ২০২০ | ৮:০৮ অপরাহ্ণ | 1326 বার

চকরিয়ায় কৃষি কর্মকর্তাদের পিপিই দিলেন সাংসদ জাফর আলম

কক্সবাজার-১ আসনের সংসদ সদস্য জাফর আলম কৃষি কর্মকর্তাদের জন্য উন্নত মানের ২৭ টি পারসোনাল প্রটেক্টিভ ইক্যুপমেন্ট (পিপিই) বিতরণ করেন।

মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী এক ইঞ্চি জমিও যেন অনাবাদি না থাকে এবং আগামিতে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে জাতির এই ক্রান্তি লগ্নে উপসহকারী কৃষি কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাগণ মৃত্যুভয় উপেক্ষা করে কাজ করে যাচ্ছেন।

webnewsdesign.com

উপ-সহকারী কৃষি কর্মকর্তারা চকরিয়ার প্রত্যেক ইউনিয়ন এবং পৌরসভায় এই প্রণোদনা পৌঁছে পর্যন্ত দিয়েছেন। পতিত জমি চাষের আওতায় আনা, বসতবাড়িতে, ছাদে, টবে সবজি চাষ, সার ও বালাইনাশক দোকান পরিদর্শণ এবং দন্ডায়মান সকল ফসলের বালাই ব্যবস্থাপনাসহ কৃষি ও কৃষকের সার্বিক উন্নয়নের জন্য সার্বক্ষনিক সেবা কৃষকদের দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছেন।

বিভাগীয় দায়িত্ব পালনের পাশাপাশি স্থানীয় প্রশাসনের বিভিন্ন প্রকল্পের আওতায় ত্রাণ বিতরণ ও ভিজিএফ, ভিজিডি, টিআর, খোলা বাজারে ১০ টাকা কেজির চাল বিক্রিসহ বিভিন্ন কর্মসূচিতে ট্যাগ অফিসার ও করোনা সংক্রমণ প্রতিরোধে বিভিন্ন কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। কৃষকদের নিয়মিত সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনে চলার পরামর্শ প্রদান করছেন কৃষি বিভাগের এই কর্মকর্তাগণ।

কৃষি কর্মকর্তাদের দায়িত্ব যথাযথভাবে পালনের জন্য এবং কর্মকর্তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য ব্যক্তিগত পক্ষ থেকে উপজেলা কৃষি অফিসে ২৭ টি পিপি বিতরণ করেন সাংসদ জাফর আলম।

চকরিয়া উপজেলা কৃষি কর্মকর্তা এস এম নাসিম হোসেন, চকরিয়ার কৃষি পরিবার পক্ষ থেকে সাংসদ জাফর আলমকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

উপজেলা কৃষি কর্মকর্তা বলেন, বিরাজমান পরিস্থিতিতে কৃষির অগ্রযাত্রাকে আরও বেগবান করতে সাংসদ মহোদয়ের এই অবদান স্মরণীয় হয়ে থাকবে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com