ছাতকে ইঁদুর নিধন অভিযান উদ্বোধন

বৃহস্পতিবার, ০১ নভেম্বর ২০১৮ | ৮:০২ অপরাহ্ণ | 1084 বার

ছাতকে ইঁদুর নিধন অভিযান উদ্বোধন

জাতীয় ইঁদুর নিধন অভিযান ২০১৮ উপলক্ষে সুনামগঞ্জের ছাতকে উপজেলা কৃষি অফিসের আয়োজনে বৃহঃবার র্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা আব্দুল হামিদ এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল, বিশেষ অতিথি হিসেবে উপিস্থিত ছিলেন অত্র উপজেলার যুব উন্নয়ন কর্মকর্তা, উপসহঃ কৃষি অফিসারবৃন্দ বিশিষ্ট ব্যবসায়ী আশরাফুর রহমান ও দুইশতাধিক কৃষক কৃষাণী।

উক্ত অনুষ্ঠানে কৃষিতে অবদানের জন্য বিভিন্ন ক্যাটাগরিতে প্রথমবারের মত ৭ জন কে দেয়া হয় “ছাতক কৃষি পদক ২০১৮”। এতে পুরস্কৃত হন উপজেলার শ্রেষ্ঠ ভূট্টা চাষী আবু হানিফা, শ্রেষ্ঠ মাল্টা চাষী নাসিমা খানম, শ্রেষ্ঠ ধান চাষী কাজী এনামুল হক, শ্রেষ্ঠ লিচু চাষী আরব আলী। এছাড়া কৃষিতে বিশেষ অবদানের জন্য উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল ও সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা পদ্ধ মোহন সিংহকে দেয়া হয় শুভেচ্ছা স্মারক।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা কৃষি অফিসার কে এম বদরুল হক। বক্তারা ইঁদুরের ক্ষতি ও দমন সম্পর্কে কৃষক কৃষাণীদের সচেতন করেন। এর আগে উপজেলা চত্ত্বরে অনুষ্ঠিত হয় র‍্যালী।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com