ডিকেআইবির পক্ষ থেকে আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপিকে ফুলের শুভেচ্ছা প্রদান

বৃহস্পতিবার, ২১ জুন ২০১৮ | ১:১৩ পূর্বাহ্ণ | 1484 বার

ডিকেআইবির পক্ষ থেকে আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপিকে ফুলের শুভেচ্ছা প্রদান

ডিপ্লোমা কৃষিবিদদের প্রানের দাবি দ্বিতীয় শ্রেণীর পদমর্যাদা সহ ১০ম গ্রেড বাস্তবায়ন এর সিদ্ধান্ত গৃহীত হওয়ায় কৃষিবিদ নেতা এবং বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক জনাব আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। কেআইবির সেমিনার হলে ডিকেআইবির এক সভায় এই শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য যে,২০১৩ সালের ২৩ অক্টোবর কেআইবি কমপ্লেক্স মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী কৃষক রত্ন শেখ হাসিনা এমপি শুভ উদ্বোধনের দিন তৎকালীন কেআইবি সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপি মাননীয় প্রধানমন্ত্রী কাছে পাঁচ (০৫) দাবী উপস্থাপন করেছিলেন তার মধ্যে একটি দাবী হলো ডিপ্লোমা কৃষিবিদদের দ্বিতীয় শ্রেণী পদমর্যাদায় উন্নীত করার দাবী।

সেই স্বপ্ন, সেই দাবী পূরণ হয় গত ১৯ জুন ২০১৮ তারিখে।  তাই আজ ২০ জুন ২০১৮ তা‌রি‌খে ডি‌কেআই‌বি তথা ডিপ্লোমা কৃষিবিদদের সকল পর্যায়ের নেতা-কমীবৃন্দ সহ ডি‌কেআ‌ই‌বি সভাপ‌তি এ‌টিএম আবুল কা‌শেম এবং বঙ্গবন্ধু ডি‌প্লোমা কৃ‌ষি‌বিদ প‌রিষদ সভাপ‌তি মোহাম্মদ আলী চৌধুরী- কৃষিবিদদের অহংকার, আধুনিক কেআইবি’র রূপকার, কৃষিবিদদের নয়নের মনি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম এমপিসহ কেআইবি’র নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা এবং কৃতজ্ঞতা জানান।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com