দোহালিয়ায় প্রগতি এলামনাই এসোসিয়েশন’র আহবায়ক কমিটি গঠন

রবিবার, ৩১ জানুয়ারি ২০২১ | ৭:৪৩ অপরাহ্ণ | 251 বার

দোহালিয়ায় প্রগতি এলামনাই এসোসিয়েশন’র আহবায়ক কমিটি গঠন

দোহালিয়া প্রগতি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের নিয়ে প্রগতি এলামনাই এসোসিয়েশন গঠিত হয়।

৩০ জানুয়ারি ২০২১ শনিবার এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে চূড়ান্ত কমিটি গঠনের লক্ষ্যে সর্বসম্মতিক্রমে একটি আহবায়ক কমিটি গঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রগতি উচ্চ বিদ্যালয়ের তিন শতাধিক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আরো উপস্থিত ছিলে দোহালিয়া ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ার হোসেন আনু, প্রগতি উচ্চ বিদ্যালয়ের বর্তমান সভাপতি ও প্রাক্তন ছাত্র তানভীর আশরাফী চৌধুরী বাবুসহ আরো অনেকে।

এর পবিত্র কোরান তেলাওয়াতের মাধ্যেম অনুষ্ঠান শুরু হয়। সঞ্চালনা করেন সাংবাদিক মাসুম হেলাল, এডভোকেট নজরুল ইসলাম, শিক্ষক জিয়াউল হক জিয়া।

শুরুতেই প্রাক্তন সিনিয়র ছাত্রদের ফুলেল শুভেচ্ছা দিয়ে বরন করেন আয়োজকরা।

এতে স্বাগত বক্তব্য দেন কৃষিবিদ আরিফুল ইসলাম।
সভায় বক্তারা প্রগতি উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠায় যারা কাজ করেছেন তাদের শ্রদ্ধা প্রদর্শন করেন। বিদ্যালয় প্রতিষ্ঠাতা ও ছাত্রদের মধ্যে যারা মারা গেছেন তাদের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরবর্তীতে সর্বসম্মতিক্রমে দেওয়ান আল কাইজার চৌধুরীকে আহবায়ক ও শাহাজাহান চৌধুরীকে সদস্য সচিব, দুজন সিনিয়র যুগ্ম আহবায়ক, প্রতি ওয়ার্ড থেকে তিনজন করে যুগ্ম আহবায়ক, প্রবাসী থেকে একজন আহবায়ক, ইউনিয়নের বাহিরে অবস্থানরত থেকে একজন আহবায়ক ২০ জন সম্মানিত সদস্য ও অনুষ্ঠানে উপস্থিত সকল প্রক্তন ছাত্রদের সদস্য করে একটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

এর আগে সভার শুরুতে প্রগতি এলামনাই এসোসিয়েশন নাম চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করে অত্র প্রতিষ্ঠানের প্রক্তন ছাত্র আবুল হাসান চৌধুরী। সভা শেষে কেক কেটে সংগঠন এর শুভ সূচনা করা হয়।

উল্ল্যেখ্য, আগামী তিন মাসের মধ্যে চূড়ান্ত কমিটি গঠনের কথা রয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com