পবিত্র হজ্ব পালনে গেলেন ডিকেআইবি’র সভাপ‌তি এ‌টিএম আবুল কা‌শেম

রবিবার, ১৫ জুলাই ২০১৮ | ৯:১৩ পূর্বাহ্ণ | 1535 বার

পবিত্র হজ্ব পালনে গেলেন ডিকেআইবি’র সভাপ‌তি এ‌টিএম আবুল কা‌শেম

পবিত্র হজ্ব পালনের জন্য আজ ১৫ জুলাই ঢাকা ত্যাগ করেন ডিপ্লোমা কৃষিবিদ ইনষ্টিটিউশন বাংলাদেশ (ডিকেআইবি)’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি এটিএম আবুল কাশেম। ঢাকা থেকে সরকারি হজ্ব ফ্লাইটে তিনি সৌদি আরব গমন করেন।

সভাপতির সহধর্মিণীও তার সাথে হজ্ব পালন করবেন। হজ্বে যাওয়ার আগে সভাপতি এটিএম আবুল কাশেম সবার কাছে দোয়া কামনা করে বলেন, ‘জীবনে চলার পথে মানুষের ভুলত্রুটি থাকবে এটা চিরসত্য। এই দৃষ্টিকোণ থেকে বিগত দিনে চলার পথে যদি অনিচ্ছাকৃতভাবে কোনো ভুলত্রুটি করে থাকি কিংবা মনের অজান্তে কাউকে দুঃখ দিয়ে থাকি বা কারো মনে আঘাত দিয়ে থাকি তবে আপনারা তা ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি যাতে সহি সালামতে হজ্ব পালন শেষে আপনাদের খেদমতে তথা ডিপ্লোমা কৃষিবিদদের কল্যাণে নিয়োজিত থাকতে পারি সেজন্য আমার প্রিয় ডিপ্লোমা কৃষিবিদসহ সমগ্র দেশবাসীর কাছে দোয়া চাই।

ডিকেআইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতির অবর্তমানে ডিকেআইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত উপ সভাপতি “আলাউদ্দিন আহমেদ” ডিকেআইবি কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য, সভাপতি এটিএম আবুল কাশেম সৌদি আরবে ঈদুল আজহা পালনসহ হজ্বের সব আনুষ্ঠানিকতা শেষে ফিরতি প্রথম সপ্তাহের ফ্লাইটে ফিরবেন বলে আশা করা হচ্ছে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com