পুনর্মিলনী উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত এটিআই ক্যাম্পাস

বৃহস্পতিবার, ২২ মার্চ ২০১৮ | ২:২০ অপরাহ্ণ | 339 বার

পুনর্মিলনী উপলক্ষে বর্ণিল সাজে সজ্জিত এটিআই ক্যাম্পাস

এ. কে. আজাদ ফাহিম

কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউট বেগমগঞ্জ নোয়াখালীতে প্রথমবারের মতো প্রাক্তন শিক্ষার্থী পুনর্মিলনী অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী কাল শুক্রবার।

এই উপলক্ষে ব্যাপক আয়োজন চলছে। এদিনকে স্মরণীয় করে রাখতে নানান রঙিন সাজে প্রিয় ক্যাম্পাসকে রূপবতী করে তুলেছে আয়োজক কমিটি।

সকাল ৮.০০টা থেকে ৯.০০টায় রেজিস্ট্রেশন ও কিডস বিতরণ করা হবে। এরপর সকাল ৯.০০ টায় এক আনন্দ র‌্যালী ক্যাম্পাস প্রদক্ষিণ করবে।

 

অন্যান্য অনুষ্ঠানের মধ্যে সকাল ১০.০০ টা থেকে ১২ টা ৩০ মিনিটে অতিথিদের আসন গ্রহণ, অতিথি বরণ, স্মৃতি চারণ, অতিথিদের বক্তব্য।
বেলা ১২ টা ৩০ মিনিট থেকে ২ টা ৩০ মিনিট পর্যন্ত নামাজ ও মধ্যাহ্ন ভোজ বিরতির মাধ্যমে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হবে।

এরপর দুপুর ২ টা ৩০ মিনিট থেকে ৩ টা ৩০ মিনিট পর্যন্ত সেশান ভিত্তিক গ্রুপ ফোটোগ্রাফি, স্মৃতি চারণ, সিনিয়র-জুনিয়র প্রীতি খেলাধুলা চলবে।

৩ টা ৩০ মিনিট থেকে পরবর্তী অনুষ্ঠানে র‍্যাফেল ড্র, আতশবাজি , ফানুস উড়ানো, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ আরো অনেক আয়োজনে রাত ৯ টা পর্যন্ত চলবে।

সকল প্রোগ্রামেই ক্যাম্পাসের জুনিয়ররাও অংশগ্রহণ করতে পারবেন।

দীর্ঘদিন পর সবার এই মিলন মেলার জন্য অপেক্ষা কালকের দিনটি। প্রিয় বন্ধুবান্ধবদের নিয়ে আবার হারানো স্মৃতিকে নতুন করে মনে রাখার মত আয়োজন এটি। হৃদয়ের ভালবাসা বৃদ্ধিরও দিন এটি। এই দিনে প্রিয় বন্ধুদের সাথে আনন্দ যেন ক্যাম্পাসের সেই সোনালী দিনের কথা মনে করিয়ে দিবে।

সবচেয়ে বেশী মিস করবে যারা বিভিন্ন কারণে উপস্থিত থাকতে পারবেন না!

এই পুনর্মিলনী বন্ধুত্ব-ভ্রাতৃত্বকে দৃঢ় করবে, সমন্বয় ও মেলবন্ধন হবে বিভিন্ন বয়স ও বিভিন্ন পেশার সতীর্থদের মাঝে বলে অভিমত ব্যক্ত করেছেন আয়োজক কমিটি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এমপি। এছাড়াও এটিআই বেগমগঞ্জ নোয়াখালীর অধ্যক্ষসহ আরো অতিথি উপস্থিত থাকবেন।

উদযাপন কমিটির সদস্য সচিব মাহদী হাছানের সঞ্চালনায় আহ্বায়ক গোলাম আযম সুমনের সভাপতিত্ব করার কথা রয়েছে। ১৯৮১-৮২ ব্যাচ থেকে ২০১৩-১৪ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের রেজিস্ট্রেশনকৃতরা অংশ নিবে উক্ত পুনর্মিলিনীতে।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com