বাউফলে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

রবিবার, ০১ নভেম্বর ২০২০ | ৯:৪০ অপরাহ্ণ | 270 বার

বাউফলে ইউপি চেয়ারম্যানকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন ও সংবাদ সম্মেলন

পটুয়াখালীর বাউফলে এক সরকারী কর্মকর্তা লাঞ্চিত হওয়ার ঘটনায় দায়ের করা মামলার আসামী কনকদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহীন হাওলাদারকে গ্রেপ্তার ও শাস্তির দাবীতে সংবাদ সম্মেলন ও মানববন্ধন কর্মসূচী পালন করেছেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তোভোগী ওই সরকারী কর্মকর্তা মোঃ আনছার উদ্দিন মোল্লা। তিনি উপসহকারী কৃষি অফিসার হিসেবে বাউফল উপজেলায় কর্মরত আছেন। আজ রোববার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলা পরিষদ মিলনায়তনে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এর আগে বাউফল উপজেলার কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসুচী পালন করা হয়েছে। এতে সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্তিত ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কামরুল ইসলাম, ধীরেন চন্দ্র ঘরামী, রফিকুল ইসলাম প্রমুখ। বক্তারা অভিলম্বে হামলাকারী চেয়ারম্যান শাহিন হাওলাদারকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।


উল্লেখ্য, সরকারী দায়িত্ব পালন কালে গত ২৯ অক্টোবর বৃহস্পতিবার বিকালে কনকদিয়া বাজারের বানী ফার্মেসীর সামনে কনকদিয়া ইউপির চেয়ারম্যান শাহিন হাওলাদার উপসহকারী কৃষি অফিসার মোঃ আনছার উদ্দিন মোল্লাকে মারধর ও লাঞ্চিত করেন। এঘটনায় ওই দিন রাতে চেয়ারম্যান শাহিন হাওলাদারকে আসামী করে বাউফল থানায় একটি মামলা দায়ের করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com