মন্ত্রী মোস্তফা জব্বারকে এলাকাবাসীর সংবর্ধনা

শনিবার, ২০ জানুয়ারি ২০১৮ | ৫:৪২ অপরাহ্ণ | 144 বার

মন্ত্রী মোস্তফা জব্বারকে এলাকাবাসীর সংবর্ধনা

মন্ত্রী মোস্তফা জব্বারের নিজ এলাকায় প্রথম সফর, এলাকাবাসীর সংবর্ধনা।

এলাকাবাসীর দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার বলেছেন, হাওরের বাঁধ না টিকলে এখানকার মানুষ না খেয়ে থাকবে। তাই ফসল রক্ষা বাঁধগুলোকে টেকসই প্রযুক্তিতে দ্রুত মেরামত করতে হবে।

শনিবার দুপুরে নেত্রকোনার খালিয়াজুরী উপজেলায় আব্দুল জব্বার রাবেয়া খাতুন বালিকা বিদ্যালয় চত্বরে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মোস্তাফা জব্বার আরও বলেন, শিক্ষা ক্রমশই বদলাচ্ছে। শিক্ষাকে এখন নেয়া হচ্ছে ডিজিটাল পদ্ধতিতে। এ শিক্ষার সঙ্গে পাল্লা দিয়ে চলতে হবে। শিক্ষা ছাড়া ভবিষ্যৎ নেই।

অনুষ্ঠানে ওই বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি রব্বানী জব্বারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক ড. মুশফিকুর রহমান, পুলিশ সুপার জয় দেব চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জেলা পরিষদ সদস্য গোলাম আবু ইসহাক, মন্ত্রীর সহধর্মিণী বকুল মোস্তফা প্রমুখ।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানের একপর্যায়ে উপজেলা নির্বাহী অফিসার সরকার আবদুল্লাহ আল মামুন বাবুর মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করেন।

খালিয়াজুরী উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম কিবরিয়া জব্বার জানান, মন্ত্রী হিসেবে দায়িত্ব গ্রহণের পর মোস্তাফা জব্বার প্রথমবারের মতো নিজ গ্রাম কৃষ্ণপুরে কয়েক ঘণ্টার জন্য ব্যক্তিগত সফরে এসেছেন। এ সময় তিনি তার মা-বাবার কবর জিয়ারত ও এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় করেন।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com