মিশু নিসচা কেন্দ্রীয় সহ-সাংগঠনিক ও লোকমান সদস্য নির্বাচিত

শুক্রবার, ০৯ মার্চ ২০১৮ | ৯:১২ পূর্বাহ্ণ | 1234 বার

মিশু নিসচা কেন্দ্রীয় সহ-সাংগঠনিক ও লোকমান সদস্য নির্বাচিত
মিশু ও লোকমান

নিরাপদ সড়ক চাই (নিসচা) এর ২০১৮-১৯ সনের কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়েছে। আজ বৃহস্পতিবার রাজধানী ঢাকায় নিরাপদ সড়ক চাই (নিসচা)র চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন প্রতিনিধি সমাবেশে নতুন কমিটি ঘোষণা করেন। ইলিয়াস কাঞ্চনকে সভাপতি ও এহসানুল হক কামালকে মহাসচিব করে ৫৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি গঠন করা হয়।

নতুন এই কমিটিতে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলার প্রতিষ্ঠাতা সভাপতি মো. জহিরুল ইসলাম (মিশু)কে সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।এদিকে নিরাপদ সড়ক চাই (নিসচা) সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক শাহ লোকমান আলী কেন্দ্রীয় সদস্য নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, মো. জহিরুল ইসলাম (মিশু) সিলেট জেলার প্রতিষ্ঠাতা সভাপতি, কেন্দ্রীয় আজীবন সদস্য, যুক্তরাজ্য শাখার প্রধান সমন্বয়কারীসহ অন্যান্য পদে দায়িত্ব পালন করেন।
শাহ মো. লোকমান আলী নিরাপদ সড়ক চাই ও বাংলাদেশ নদী পরিব্রাজক দল সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদকসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী ও সামাজিক সংগঠনে গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন।

এদিকে, মো. জহিরুল ইসলাম (মিশু) কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও শাহ লোকমান আলী কেন্দ্রীয় সদস্য মনোনীত হওয়ায় অভিনন্দন জ্ঞাপন করেছেন, নিসচা সিলেট মহানগর শাখার সভাপতি ইকবাল হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল হাদি পাবেল, জেলা সভাপতি এম. বাবর লস্করসহ মহানগর ও জেলা শাখার নেতৃবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com