লাখাই এ তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা শুরু

শুক্রবার, ২০ জুলাই ২০১৮ | ১২:৩৬ পূর্বাহ্ণ | 114 বার

লাখাই এ তিনদিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা শুরু

অমিত & জ্যোতিঃ

হবিগঞ্জ জেলার লাখাই উপজেলায় গত ১৯ জুলাই বৃহস্পতিবার উপজেলা পরিষদ প্রাঙ্গনে তিন দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলা-২০১৮ শুরু হয়। সকাল ১১ টায় উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ মেলা উদ্ভোধন করেন।

উদ্ভোধনের পূর্বে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে মাছের পোনা অবমুক্ত করা হয় এবং বিদ্যালয়ের ছাত্রছাত্রী কৃষক ও গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে রেলী বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। শেষে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবায়দুর রহমানের সভাপতিত্বে এবং উপ সহকারী কৃষি অফিসার অমিত ভট্টাচার্য্যের পরিচালনায় আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার মোঃ শহিদুল ইসলাম আরো বক্তব্য রাখেন কৃষক মোঃ লিয়াকত আলী, মুড়িয়াউক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন, সাংবাদিক মোঃ বাহার উদ্দিন, পল্লী বিদ্যুত সমিতির পরিচালক ও আওয়ামীলীগ লাখাই উপজেলার যুগ্ম সম্পাদক মোঃ আব্দুল মতিন উপজেলা মৎস্য অফিসার প্লাবন সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জীবন কুমার দে, চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম মলাই, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ ফয়জুন্নেছা, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ মুর্শেদ কামাল চৌধুরী প্রমুখ।

সভায় বৃক্ষরোপণের গুরুত্ব ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বার্তা তুলে ধরেন এবং প্রত্যেককে অন্তত ফলদ বনজ ও ঔষধি গাছের চারা রোপনের আহব্বান জানানো হয়। সভায় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, কৃষক সহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com