লালমাইতে আউশ প্রণোদনার উপকরণ বিতরণ-

মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | ৪:৩৪ অপরাহ্ণ | 225 বার

লালমাইতে আউশ প্রণোদনার উপকরণ বিতরণ-

রোঃ মোঃ মোসলেহ উদ্দিনঃ
গত সোমবার আউশ প্রণোদনা কর্মসূচির আওতায় কুমিল্লা সদর দক্ষিণ ২২৫ জন ও লালমাই উপজেলার ৭৩৫ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে এক বিঘা জমির জন্য বীজ, সার সেচ ও আগাছা নিড়ানী খরচ বাবদ উফশীর জন্য ৫০০ টাকা এবং নেরিকার জন্য ১০০০ টাকা করে প্রদান করা হয়।

সদর দক্ষিণ উপজেলা পরিষদ মিলাতায়নে কে.এম ইয়াসির আরাফাত উপজেলা নির্বাহী অফিসার লালমাইয়ের সভাপতিত্বে বীজ সার বিতরন ও আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব গোলাম সারওয়ার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন যথাক্রমে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জনাব আবদুল হাই বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা কামাল উদ্দিন, সহকারী কৃষি সম্প্রসারণ অফিসার মোঃশামচ্ছুদ্দীন, উপসহকারী কৃষি অফিসার রফিকুল ইসলাম, কৃষক নেতা খলিলুর রহমান। উপসহকারী কৃষি অফিসার আবুল হাসনাতের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মহিউদ্দিন মজুমদার।

আলোচনা সভা শেষে অতিথি বৃন্দ আনুষ্ঠানিক ভাবে কয়েকজন কৃষকের হাতে বীজ ও সার তুলে দিয়ে বিতরণ কর্মসূচি শুভ উদ্ভোধন করেন। পরবর্তীতে নির্বাচিত কৃষকদের মাঝে প্রনোদনার উপকরন বিতরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com