সিলেটের দক্ষিণ সুরমার জালালপুরে কৃষক সমাবেশ ও কীটনাশক বিতরণ অনুষ্ঠিত

মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯ | ৬:৫৪ অপরাহ্ণ | 118 বার

সিলেটের দক্ষিণ সুরমার জালালপুরে কৃষক সমাবেশ ও কীটনাশক বিতরণ অনুষ্ঠিত

সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার জালালপুর ইউনিয়নের উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান’র উদ্যোগে আজ ১৭ই সেপ্টেম্বর সকাল ১০ ঘটিকায় কৃষক সমাবেশ ও কীটনাশক বিতরণ অনুষ্টিত হয়।

উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মাহবুবুর রহমানের বাড়ির আঙ্গিয়ায় আয়োজিত কৃষক সমাবেশে সভাপতিত্ব করেন খতিরা হাফিজিয়া দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির সভাপতি মো. সুফি মিয়া এবং সঞ্চালনা করেন মুহাম্মদ নিজাম উদ্দিন।

হাফিজ নাজমুল হকের কোরআন তেলাওয়াত ও আব্দুল মুহিত জানুর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে কৃষি বিষয়ক বিভিন্ন দিকনির্দেশনা ও পরামর্শমূলক বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলার উপসহকারী কৃষি অফিসার মোহাম্মদ ফারুক আহমদ, উপসহকারী কৃষি অফিসার এ. কে.আজাদ ফাহিম, উপসহকারী কৃষি অফিসার শাহিদা সুলতানা ও উপসহকারী কৃষি অফিসার শ্রী নির্মল পাল।

নিজ এলাকার কৃষি ও কৃষকের উন্নয়ন তথা সারা দেশের কৃষির উন্নয়নের মাধ্যমে এগিয়ে যাবে দেশ এ আশা-প্রত্যাশা ব্যক্ত করে কৃষকদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মাহবুবুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন খতিরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হাজী ফরিদুর রহমান, বিশিষ্ট মুরব্বী আখলিছ মিয়া, শফিক মিয়া, ইন্তাজ আলী,বাবুল মিয়া, আরমান আলী, আসাব আলী,খতিরা তালামীযের সিনিয়র সহ-সভাপতি তারেক আহমদ,জাকির হোসেন, রুবেল আহমদসহ অত্র এলাকার মুরব্বীয়ান, যুবসমাজ,ছাত্রসমাজ ও শতাধিক কৃষকবৃন্দ।

কৃষক সমাবেশে প্রানবন্ত অংশগ্রহণ।

অনুষ্ঠানের শেষে অতিথিবৃন্দ উপস্থিত কৃষকদের মাঝে পাতামোড়ানো পোকা দমনের লক্ষ্যে কীটনাশক বিতরণ করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com