হবিগঞ্জে ডিকেআইবি’র যৌথসভা

সোমবার, ১৬ জুলাই ২০১৮ | ৮:২১ অপরাহ্ণ | 254 বার

হবিগঞ্জে ডিকেআইবি’র যৌথসভা

হবিগঞ্জ জেলা ডিকেআইবি আয়োজিত যৌথ সভা ১৪ জুলাই শনিবার ডিডিএই হবিগঞ্জ হলরুমে মোঃ নুরুজ্জামান খানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অথিতি ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহঃ সাংগঠনিক সম্পাদক বাবু নারায়ন দেবনাথ।

বিশেষ অতিথি ছিলেন সিলেট অঞ্চল কমিটির সদস্য সচিব ও সিলেট এটিআই প্রাক্তন ছাত্রছাত্রী পুনর্মিলনী কমিটির আহবায়ক এমরান আহমদ, জেলা ডিকেআইবির সহ সভাপতি ও বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ হবিগঞ্জ জেলা শাখা এবং ডিকেআইবি লাখাই উপজেলা শাখার সভাপতি অমিত ভট্টাচার্য্য।

অনুষ্ঠান পরিচালনা করেন ডিকেআইবি জেলা শাখার সাধারন সম্পাদক মোঃ তোফায়েল আহমদ খান ও সাংগঠনিক সম্পাদক মোঃ নুরুল ইসলাম খান।

সভায় ডিপ্লোমা কৃষিবিদদের বেতন স্কেল ১০ম গ্রেডসহ ২য় শ্রেণীর অনুমোদনে বিশেষ অবদান রাখায় এমরান আহমদকে স্বীকৃতি স্বরুপ ক্রেষ্ট তুলে দেন বঙ্গবন্ধু ডিপ্লোমা কৃষিবিদ পরিষদ হবিগঞ্জ জেলা শাখার নেতৃবৃন্দ।

বক্তারা কেনিক সভাপতি এটিএম আবুল কাসেম এর নেতৃত্বে এই অর্জনে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং অর্থমন্ত্রী এ এম এ মুহিত এর প্রতি অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বর্তমান সরকারের প্রধানমন্ত্রীসহ সকলের দীর্ঘায়ু কামনা করেন। প্রয়াত সকল ডিপ্লোমা কৃষিবিদ ও তাদের পরিবারের সদস্যদের জন্য এবং কেন্দ্রীয় সভাপতির হজ্জ্বব্রত পালনের উদ্দেশ্য সফলের জন্য দোয়া করা হয়।

উক্ত আনন্দ উপভোগ করতে লাখাই উপজেলা কর্তৃক উপস্থিত সকলকে মিষ্টি মুখ করানো হয়। জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সভায় বক্তারা আরো বলেন, স্কেল বাস্তবায়নে হবিগঞ্জ এবং সিলেট এর ভুমিকাই বেশি অথচ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক কাঠামোর মুল পদে এ যাবত অঞ্চল ভিত্তিক পদগুলি ছাড়া কোন পদ দেয়া হয়নি। তারা ডিকেআইবির আগামী নির্বাচনে কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে কোটা ভিত্তিক পদ ব্যতীত সাংগঠনিক সম্পাদক অথবা মুল পদ গুলির একটিতে গুরুত্বপূর্ণ পদে এমরান আহমদকে চায়।

তারা বলেন, আমাদের ঐক্যবদ্ধভাবে চলতে হবে ১০ ম গ্রেড একটি বড় পাওনা পেয়েছি সামনে আরো অনেক দাবী আছে এগুলি জন্য কাজ করতে হবে।

মন্তব্য করতে পারেন...

comments

Development by: webnewsdesign.com