ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট এর ইংল্যান্ডের ভিসা হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন

মঙ্গলবার, ০১ মার্চ ২০২২ | ৩:১৯ অপরাহ্ণ | 229 বার

ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট এর ইংল্যান্ডের ভিসা হস্তান্তর অনুষ্ঠান সম্পন্ন

‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট’ (Impact Global Consultant -IGC) অতি আনন্দের সাথে জানাচ্ছে যে, সম্প্রতি হোটেল ব্রিটানিয়ায় ইংল্যান্ডের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভিসা প্রাপ্তদের ভিসা হস্তান্তর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ইংল্যান্ডের খ্যাতনামা বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন বিষয়ে ভিসা পেয়েছেন অলিউর রহমান, সুরূপা আক্তার, আনামুল হক জাহিদসহ আরো অনেকে।

 

ঢাকায় অবস্থিত‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট’ (Impact Global Consultant -IGC) ভিসা প্রাপ্তদের ভিসা প্রাপ্তির ক্ষেত্রে বিশ্ববিদ্যালয়ে আবেদন, ইন্টারভিউ প্রস্তুতি এবং ভিসা প্রাপ্তিতে প্রত্যক্ষভাবে সহযোগিতা করেছে।

webnewsdesign.com

 

ভিসা প্রাপ্তি সম্পর্কে সুরূপা আক্তার বলেন, ‘ঢাকা থেকে সিলেটের দূরত্ব থাকা সত্তে¡ও আমি ঘরে বসে অনলাইনের মাধ্যমে ভিসা প্রাপ্তির জন্য ‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট’ (Impact Global Consultant -IGC) এর কাছে সকল ধরনের সহযোগিতা পেয়েছি। এবং আমি আমার স্বামীসহ এই ভিসাটা পেয়েছি। আমি ‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট’ র উত্তরোত্তর সাফল্য কামনা করছি।

 

নিজের অভিজ্ঞতার আলোকে জাহিদ বলেন, ‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট’ (Impact Global Consultant -IGC) শুধু কন্সালটেন্সি ফার্ম নয়, আমার ক্যারিয়ার গাইড হিসেবে কাজ করেছে। তাদের সঠিক গাইড লাইনের জন্যেই আমি ইংল্যান্ডের স্বনামধন্য বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সাইন্স বিষয়ে পড়াশোনার সুযোগ পেয়েছি।”

তাদের এই সাফল্যের জন্য আমরা ‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট পরিবারের পক্ষ থেকে অভিনন্দন এবং তাদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করছি।

 

‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট’ (Impact Global Consultant -IGC) বিশ্বাস করে যে, মানসম্মত উচ্চশিক্ষা সকল শিক্ষার্থীর মৌলিক অধিকার।  কিন্তু প্রতিবছর প্রচুর শিক্ষার্থী সঠিক পরামর্শ ও দিক-নির্দেশনার অভাবে তার সঠিক লক্ষ্যে পৌঁছাতে পারে না।  দেশ, বিশ্ববিদ্যালয়, বিষয় নির্বাচন থেকে শুরু করে ডকুমেন্টস প্রসেস, আবেদন, ভাইভা ও ভিসা নিশ্চিত না করতে পারলে একজন শিক্ষার্থীর মাঝপথেই স্বপ্নভঙ্গ হয়। ‘ইমপ্যাক্ট গেøাবাল কনসালটেন্ট’ এই বিষয়গুলো গুরুত্ব সহকারে বিবেচনা করে দক্ষতার সাথে একজন শিক্ষার্থীকে তার লক্ষ্যে পৌঁছাতে সার্বিক সহযোগিতা করে।

‘ইমপ্যাক্ট গ্লোবাল কনসালটেন্ট’ (Impact Global Consultant -IGC)  থেকে প্রচুর শিক্ষার্থী অস্ট্রেলিয়া, কানাডা, ইংল্যান্ড, আমেরিকা, মালয়শিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশে স্কলারশীপসহ ভিসা সাফল্য পেয়েছে বলে জানা যায়। কাঙ্খিত ক্যারিয়ার ও শিক্ষার জন্য তাদের সাথে আপনিও যোগাযোগ করতে পারেন। যোগাযোগের ঠিকানা:  ২/২, ব্লক-এ, লালমাটিয়া (জাতীয় সংসদ ভবনের পাশে), ঢাকা। মোবাইল নাম্বার: ০১৬৮১৪৬২২১২।

 

-সংবাদ বিজ্ঞপ্তি/ঢাকা

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com