উপসহকারী কৃষি অফিসার মিজানুর রহমানের করোনা জয়

শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ১:২২ পূর্বাহ্ণ | 903 বার

উপসহকারী কৃষি অফিসার মিজানুর রহমানের করোনা জয়

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার উপসহকারী কৃষি অফিসার মিজানুর রহমান করোনা জয় করেন। গত ০৮-০৭-২০২০ তারিখে দ্বিতীয় নমুনা দেওয়ার পর গত ০৯-০৭-২০২০ তারিখ করোনা নেগেটিভ আসে।

কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের ফ্রন্ট লাইন যোদ্ধা মিজানুর রহমানের করোনা জয়ের পর ফেসবুক ওয়ালে পোস্ট করা স্ট্যাটাসের অংশ বিশেষ চাষাবাদ ডটকমের পাঠকদের উদ্দেশ্যে তুলে ধরা হলো-

webnewsdesign.com

আলহামদুলিল্লাহ, আল্লাহর অশেষ রহমতে সকল শুভাকাঙ্ক্ষী গনের দোয়া ও ভালবাসায় করোনা ভাইরাস (কোভিড-১৯) হতে আল্লাহ তায়া’লা মুক্তি দিলেন।কোভিড-১৯ এ আক্রান্ত হওয়ার পর যে সকল বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন, সহকর্মী, শুভাকাঙ্ক্ষী ও শুভানুধ্যায়ী প্রিয় মানুষজন আপনারদের ভালবাসা প্রকাশ করে দোআ ও ভালবাসায় সবসময় পাশে ছিলেন, মনোবল শক্ত রাখতে ও কোভিড-১৯ মোকাবিলার জন্য সুপরামর্শ দিয়ে সহায়তা করেছেন- সবার প্রতি কৃতজ্ঞতা ও অকৃত্রিম ভালবাসা রইল। দোআ করি আল্লাহ তায়ালা যেন সবাই কে সবসময় সুস্থ্য ও সুস্বাস্থ্যবান রাখেন।রোগমুক্তির আত্মকথা :ডাক্তারের পরামর্শ অনুযায়ী উপসর্গ অনুযায়ী ঔষধ, পাশাপাশি-, কালিজিরা- মধু, ৪-৫ বেলা করে আদা, রসুন, লং, এলাচি, গুলমরিচ, লবঙ্গ, ও দারচিনি মিশ্রিত গরমপানির বাপ, ৩-৪ বার একই পানির গরগরা এবং সব সময় গরম খাবার গ্রহন।সাথে প্রতি ওয়াক্ত খাবারে লেবু, মাঝেমধ্যে লেবুর শরবত, কোন কোন বেলায় মাল্টা আর নিজের গাছের বিভিন্ন দেশি ফলমুল- আম, জাম কাঁঠাল, পুষ্টিকর খাবার ও শাক সবজি।পাঁচ ওয়াক্ত নামাজ, মাঝেমধ্যে কুরআন তেলাওয়াত, আল্লাহর জিকির আজগর করে রোগমুক্তির জন্য উনার দরবারে ফরিয়াদ ছিলো প্রতিক্ষনেই।অবশেষে আল্লাহ তায়া’লা উনার রহমত দ্বারা রোগমুক্তি দিয়েছেন আলহামদুলিল্লাহ।

উল্লেখ্য: মিজানুর রহমান গত ২৪-০৬-২০২০ তারিখে জ্বর, সর্দি ও কাশি থাকায় কোভিড-১৯ এর সন্দেহে নমুনা দিলে, ২৫-০৬-২০২০ তারিখে রিপোর্ট পজেটিভ আসে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com