কিশোরগঞ্জে নবীন কৃষি কর্মকর্তাদের বরণ করে নিলো জেলা ডিকেআইবি

শনিবার, ০৯ অক্টোবর ২০২১ | ১১:০২ অপরাহ্ণ | 137 বার

কিশোরগঞ্জে নবীন কৃষি কর্মকর্তাদের বরণ করে নিলো জেলা ডিকেআইবি

ডিপ্লোমা কৃষিবিদ ইন্সটিটিউশন বাংলাদেশ, কিশোরগঞ্জ জেলা শাখা উদ্যোগে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ৯ অক্টোবর, শনিবার জেলার বিভিন্ন উপজেলায় নবীন যোগদানকৃত উপসহকারী কৃষি অফিসারদের বরন করে নেওয়া হয়।

 

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা ডিকেআইবি সভাপতি মাহবুবুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপ-পরিচালক কিশোরগঞ্জ কৃষিবিদ ছাইফুল আলম, বিশেষ অতিথি ডিটিও কৃষিবিদ মোঃ শফিকুল ইসলাম, এডিডি(শস্য) কৃষিবিদ সাইফুল হাসান আলামিন, এডিডি(পিপি) কৃষিবিদ মাহবুবুর রহমান উপস্থিত ছিলেন।

webnewsdesign.com

 

আরোও উপস্থিত ছিলেন জেলা কমিটির উপদেষ্টা হেলাল উদ্দিন (এএইও,অব), হাজী হেলাল উদ্দিন (এসএএও,অব), মুজিবুর রহমান (এসএএও,অব), আঃ মোত্তালিব (এসএএও,অব), নজরুল ইসলাম (এসএএও,অব), আতিকুর রহমান শিকদার (এসএএও,অব), আবুল কাশেমসহ জেলার সাবেক ও প্রবীণ ডিকেআইবি নেতৃবৃন্দ। এছাড়াও বর্তমান জেলা কমিটির সদস্য, বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দসহ উপসহকারী কৃষি অফিসারগন।

 

কুরআন তিলাওয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়ে সভাপতির স্বাগত বক্তব্যের পরই ফুল, সম্মাননা উপহার ও মিষ্টি মুখ করিয়ে ৭৩জন নবীন উপসহকারী কৃষি অফিসারদের বরণ করেন আমন্ত্রিত অতিথিরা। অসুস্থদের সুস্থতা ও মৃত সাবেক সহকর্মী-নেতৃবৃন্দের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করা হয়।

 

বিভিন্ন উপজেলা হতে আগত ও সাবেক নেতৃবৃন্দ এবং আমন্ত্রিত অতিথিগন নবীনদের সাংগঠনিক বিভিন্ন দিক-নির্দেশনা ও কর্ম অভিজ্ঞতা শেয়ার করেন।

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বর্তমান জেলা কমিটির সাধারণ সম্পাদক আজিজুল হক আজিজ ও সহ-সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম শামীম।

 

নবীনদের বরণ অনুষ্ঠানে ডিকেআইবির নবীন ও প্রবীণ সদস্যের এক মিলন মেলায় পরিনত হয়।।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

বিএজিএড ডিগ্রি সম্পর্কে নানাবিধ জিজ্ঞাসার জবাবে কিছু প্রয়োজনীয় তথ্য

Social Media Auto Publish Powered By : XYZScripts.com