বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার পেলেন তিনজন উপসহকারী কৃষি অফিসার

সোমবার, ২৮ জুন ২০২১ | ১১:২৮ অপরাহ্ণ | 1138 বার

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার পেলেন তিনজন উপসহকারী কৃষি অফিসার

বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ পেলেন তিনজন উপসহকারী কৃষি অফিসার। সমৃদ্ধ বাংলাদেশ গড়ার প্রচেষ্টায় পরিবেশবান্ধব  প্রযুক্তি উদ্ভাবন/ব্যবহারের মাধ্যমে কৃষি উন্নয়নে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের সম্মূখ সারির এই যোদ্ধাদের বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ১৪২৪ এ ভূষিত করা হয়।

পুরস্কার প্রাপ্ত কর্মকর্তারা হলেন- খুলনার বাটিয়াঘাটা উপজেলা কৃষি অফিসে কর্মরত উপসহকারী কৃষি অফিসার জীবনান্দ রায়, মেহেরপুরের গাংনী উপজেলা কৃষি অফিসে কর্মরত উপসহকারী কৃষি অফিসার মো. বকুল হোসেন, ময়মনসিংহের ভালুকা উপজেলা কৃষি অফিসে কর্মরত উপহকারী কৃষি অফিসার মো. সাইদুল ইসলাম।

webnewsdesign.com

উক্ত অনুষ্ঠানে গণভবন থেকে ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে যোগ দেন বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সভাপতিত্ব করেন কৃষিমন্ত্রী ও বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার ট্রাস্ট এর ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান ড. মো. আব্দুর রাজ্জাক এম. পি.। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী শ. ম. রেজাউল করিম এম. পি.।

 

উল্লেখ্য, এবছর কৃষিক্ষেত্রে বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ ২৭ ব্যক্তি ও ৫ প্রতিষ্ঠানকে ‘বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কার-১৪২৪’ প্রদান করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

উপসহকারী কৃষি কর্মকর্তাদের নিজ জেলার বাহিরে বদলী পুনঃবিবেচনার আহবান

Social Media Auto Publish Powered By : XYZScripts.com