বিজ্ঞান অলিম্পিয়াডে দেশসেরা হলো হবিগঞ্জের ডিপ্লোমা কৃষিবিদ নেতার পুত্র ত্বোহা

বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | ৮:৩১ অপরাহ্ণ | 206 বার

বিজ্ঞান অলিম্পিয়াডে দেশসেরা হলো হবিগঞ্জের ডিপ্লোমা কৃষিবিদ নেতার পুত্র ত্বোহা

বঙ্গবন্ধু স্মারক বিজ্ঞান অলিম্পিয়াড ২০২১ প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করেছে ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ হবিগঞ্জ জােলা শাখার সভাপতি তোফায়েল আহমেদের একমাত্র ছেলে তাজওয়ার হাসনাত ত্বোহা। সে হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমী এন্ড হাইস্কুলের ১০ম শ্রেণির ছাত্র।

 

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বিজয়ীদের নাম ঘোষণা করা হয়। এর আগে গত ২৬ আগস্ট অনলাইনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এ প্রতিযোগিতার আয়োজন করে। এতে সারা বাংলাদেশের বিপুল সংখ্যক ছাত্রছাত্রী অংশ গ্রহণ করে।

webnewsdesign.com

বঙ্গবন্ধু স্মারক বিজ্ঞান অলিম্পিয়াডে প্রথম হওয়া তাজওয়ার হাসনাত ত্বোহা বলেন, জাতীয় পর্যায়ে প্রথম হতে পেরে আমি খুবই আনন্দিত। আমি আমার পরিবার, শিক্ষকবৃন্দ এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে ভবিষ্যতেও যাতে আমি সফল হতে পারি সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া চাই।

ত্বোহার বাবা ও মা দুজনেই হবিগঞ্জ সদরে উপসহকারী কৃষি অফিসার হিসেবে কর্মরত আছেন।

ডিকেআইবি নেতা মো. তোফায়েল আহমেদ জানান, আমার ছেলে এই প্রতিযোগিতায় প্রথম হওয়ায় আমি গর্বিত। সে যেন ভবিষ্যতে দেশের সেবা করতে পারে তার জন্য সকলের কাছে দোয়া চাই।

 

উল্লেখ্য, ১৫ আগস্ট জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ই মার্চের ভাষণেও সে ১ম স্থান অধিকার করেছিল। তার ধারাবাহিক সাফল্যে মা-বাবাসহ শায়েস্তাগঞ্জ বাসীরা বেশ আনন্দিত।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

বিএজিএড ডিগ্রি সম্পর্কে নানাবিধ জিজ্ঞাসার জবাবে কিছু প্রয়োজনীয় তথ্য

Social Media Auto Publish Powered By : XYZScripts.com