বিবিএফ-ইয়ুথ ইনোভেশন অ্যাওয়ার্ড পেলেন আবিদ আজম

শুক্রবার, ২৮ সেপ্টেম্বর ২০১৮ | ৯:২০ পূর্বাহ্ণ | 1327 বার

বিবিএফ-ইয়ুথ ইনোভেশন অ্যাওয়ার্ড পেলেন আবিদ আজম

বিবিএফ-ইয়ুথ ইনোভেশন অ্যাওয়ার্ড-২০১৮ পুরস্কার গ্রহণ করছেন আবিদ আজম
‘ব্রডকাস্ট জার্নালিস্ট’ হিসেবে সম্প্রচার সাংবাদিকতায় বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরূপ ‘বিবিএফ-ইয়ুথ ইনোভেশন অ্যাওয়ার্ড-২০১৮’ তে ভূষিত হলেন, তরুণ সাংবাদিক ও লেখক আবিদ আজম।

রাজধানীতে বেটার বাংলাদেশ ফাউন্ডেশন আয়োজিত ‘এসডিজি বাস্তবায়নে তরুণদের ভূমিকা শীর্ষক’ বুধবার দুপুরে এক অনুষ্ঠানে এ সম্মাননা তুলে দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

webnewsdesign.com

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশে নিযুক্ত নরওয়ে রাষ্ট্রদূত এইচ. ই. মিস সিডসেল ব্লেকেন, আরব আমিরাতের রাষ্ট্রদূত সাঈদ মোহাম্মদ আলী মেহেরী, অষ্ট্রেলিয়ান ডেপুটি হাই কমিশনার পেইনি মরটোন, আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও বিবিএফ চেয়ারম্যান মাসুদ এ খান প্রমুখ।

বিবিএফ-ইয়ুথ ইনোভেশন অ্যাওয়ার্ড-২০১৮’ পুরস্কার পেয়েছেন তথ্য ও যোগাযোগ-আইসিটি ক্ষেত্রে অবদান রাখায় প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক, প্রিন্ট মিডিয়ার জন্য দ্য ডেইলি স্টারের এলিটা করীম, সঙ্গীতে সঙ্গীতশিল্পী সোমনুর মনির কোনাল, সংবাদ উপস্থাপক শামীম খান শামা, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের চেয়ারম্যান মিসেস রুকমীলা জামানসহ মোট এগারো জন তারুণ্যের প্রতিনিধি।

স্ব-স্ব ক্ষেত্রে জাতীয় উন্নতি ও অগ্রগতিতে তাঁদের বিশেষ অবদান রাখার স্বীকৃতি স্বরুপ এ পুরস্কার প্রদান করা হয়েছে বলে জানিয়েছেন আয়োজকগণ।

এদিকে বিবিএফ-ইয়ুথ ইনোভেশন অ্যাওয়ার্ড’ প্রাপ্তির ব্যাপারে দেশের প্রথম প্রাইভেট রেডিও স্টেশন রেডিও টুডে-৮৯.৬ -এর ‌সম্প্রচার সাংবাদিক আবিদ আজম বলেন, প্রতিনিয়ত পেশাগত চর্চা, জানা ও শেখার আগ্রহের মাধ্যমে একজন সাংবাদিক মূলত নিজেকে প্রাজ্ঞ করে তুলতে পারেন । তরুণ সংবাদকর্মী হিসেবে এ সম্মাননা আমার নিজেকে আরো যোগ্য করে তুলতে প্রাণীত করবো।

যুগান্তর

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com