লাগাতার কর্মসূচি ঘোষণার আলটিমেটাম

বিভিন্ন দাবিতে সরকারি চাকুরীজীবিদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১ | ১০:৪০ অপরাহ্ণ | 78 বার

বিভিন্ন দাবিতে সরকারি চাকুরীজীবিদের প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি

প্রজাতন্ত্রের চাকরিজীবীরা ঢাকা জেলার জেলা প্রশাসকসহ ৬৪ জেলার জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন। ১১-২০ গ্রেড সরকারি চাকরিজীবী জাতীয় ফোরাম এর উদ্যোগে রোববার (২৪ অক্টোবর) স্মারকলিপি প্রদান করা হয়।

 

সরকারি চাকরিজীবী জাতীয় ফোরাম-এর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ এর সভাপতি মো. মিরাজুল ইসলাম বলেন, আমরা ১৪ লক্ষ কর্মচারীর প্রাণের দাবী দ্রুত নবম পে কমিশন গঠন করে চলমান বেতন বৈষম্য নিরসনসহ ৫ দফা দাবী আদায়ে দীর্ঘ দিন যাবত বিভিন্ন কর্মসূচি পালন করে আসছি।

webnewsdesign.com

 

‘তারই ধারাবাহিকতায় সারাদেশে একযোগে ৬৪ জেলার জেলা প্রশাসক এর মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান ও সকল জেলায় ডিসি অফিস ও উপজেলা নির্বাহী কর্মকর্তা কার্যালয় এর সামনে ৫ দফা দাবী সম্বলিত ব্যানার স্থাপন কর্মসূচি পালন করছি। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের দাবি বাস্তবায়নে আকুল আবেদন করছি।’

তিনি বলেন, আগামী ২৪ নভেম্বরের মধ্যে দাবী বাস্তবায়নে যদি যথাযথ পদক্ষেপ গ্রহণ করা না হয় তাহলে আমরা ১ ডিসেম্বর থেকে লাগাতার কঠোর কর্মসূচি ঘোষণা করতে বাধ্য হবো।

 

এসময় উপস্থিত ছিলেন-কেন্দ্রীয় নির্বাহী পরিষদ এর সাধারণ সম্পাদক শেখ ফরিদ আহমেদ, কার্যকরী সভাপতি মো. জিয়াউর রহমান,সাংগঠনিক সম্পাদক মো. জাহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ফারহানা পারভীন, অর্থ সম্পাদক খন্দকার ইসমাইল হোসেন, দপ্তর সম্পাদক মো. ইমাম হোসেন, ঢাকা মহানগর এর আহ্বায়ক মো. মনোয়ার হোসেন কবির, যুগ্ম আহবায়ক সেলিম কবিরসহ কেন্দ্রীয়, মহানগর ও বিভিন্ন দপ্তরে কর্মরত ১২-২০ গ্রেড এর কর্মচারীবৃন্দ।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

বিএজিএড ডিগ্রি সম্পর্কে নানাবিধ জিজ্ঞাসার জবাবে কিছু প্রয়োজনীয় তথ্য

Social Media Auto Publish Powered By : XYZScripts.com