সিলেটে দু’শতাধিক পরিবারের মাঝে এপেক্স বাংলাদেশ জেলা-৪ এর ত্রাণ বিতরণ

বৃহস্পতিবার, ০২ এপ্রিল ২০২০ | ৯:০৩ অপরাহ্ণ | 699 বার

সিলেটে দু’শতাধিক পরিবারের মাঝে এপেক্স বাংলাদেশ জেলা-৪ এর ত্রাণ বিতরণ

বিশ্বব্যাপী করোনা ভাইরাসের সংক্রমণ মহামারিতে রূপ নিয়েছে। বাংলাদেশও সে আতঙ্কে ভীত। করোনা আতঙ্কে প্রায় পুরো দেশ আজ লকডাউনের আওতায়। নিম্নআয়ের মানুষদের জীবনে নেমে এসেছে চরম হতাশা। সমাজের কম সৌভাগ্যবান মানুষদের জন্য এপেক্স ক্লাবস অব বাংলাদেশ জেলা-৪ এর গভর্নর এপে. শাহেদুর রহমানের নেতৃত্বে নেয়া হয় মানবিক উদ্যোগ।

বৃহস্পতিবার (২ এপ্রিল) দিনব্যাপী দক্ষিণ সুরমার সিলাম, পুরান তেতলী গ্রামের প্রায় দু’শতাধিক গরীব, অসহায়দের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। প্রতিটি পরিবারের জন্য চাল, ডাল, আলু, তেল, পিয়াজ, লবন ও সাবান ত্রাণ হিসেবে বিতরণ করা হয়। এসময় উপস্থিত এপেক্স নেতৃবৃন্দ সমাজের বিত্তবানদেরকে দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহ্বান জানান। করোনা ভাইরাস প্রতিরোধের জন্য ঘরে অবস্থান করতে এবং করোনা ভাইরাস সংক্রান্ত সরকারি-বেসরকারি নির্দেশনা সমূহ মেনে চলার আহবান জানান।

webnewsdesign.com

এসময় উপস্থিত ছিলেন, এপেক্স বাংলাদেশের সদ্য অতীত জাতীয় সভাপতি এপে. এম এ কাইয়ুম চৌধুরী, অতীত জেলা গভর্নর এপে. কামরুল ইসলাম, অতীত জেলা গভর্নর এপে. আহমেদ জাকারিয়া, অতীত জেলা গভর্নর এপে. জাহাঙ্গীর আলম, জেলা সেক্রেটারি এপে. মো. নাজমুল হুদা, এপে. আব্দুস সবুর, এপে. এড. জালাল উদ্দীন, এপে. শাহ মো. লোকমান আলী, এপে. এ কে আজাদ ফাহিম, এপে. লায়েক মাহমুদ, এপে. বদরুল ইসলাম, এপে. আব্দুল্লাহ আল মামুন প্রমূখ।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com