সিলেটে হীরা বীজের কাস্টমার মিটিং সম্পন্ন

বুধবার, ১৫ জুন ২০২২ | ৪:২৯ অপরাহ্ণ | 238 বার

সিলেটে হীরা বীজের কাস্টমার মিটিং সম্পন্ন

সুপ্রিম সীড কোম্পানী লি. এর আয়োজনে বুধবার (১৫ জুন ২০২২) সকালে সিলেট নগরীর উপশহরস্থ ঐতিহ্যবাহী প্রেসিডেন্ট রেস্টুরেন্ট হীরা বীজের কাস্টমার মিটিং অনুষ্ঠিত হয়।

 

এ সময় সুপ্রিম সীড কোম্পানী লি. এর ভারপ্রাপ্ত জোনাল ম্যানেজার কৃষিবিদ মোঃ মশিউর রহমানের সঞ্চালনায় ও আ্হমদ ট্রেডার্স ফেঞ্চুগঞ্জের স্বত্তাধিকারী মোঃ সাহেদ আহমদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর চেয়ারম্যান কৃষিবিদ মোহাম্মদ মাসুম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানীর ভাইস চেয়ারম্যান মোহাম্মদ মকফর উদ্দিন আকন্দ।

webnewsdesign.com

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, কোম্পানীর সিনিয়র জোনাল ম্যানেজার কৃষিবিদ মোঃ মজিবুর রহমান , রিজিওনাল ম্যানেজার মোঃ ফজলুল করিম রাসেল প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে কৃষিবিদ মোহাম্মদ মাসুম বলেন,  বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ করার জন্য হাইব্রিড ফসলের চাষাবাদের কোন বিকল্প নেই। তাই হাইব্রিড ধান ও সবজি চাষাবাদে কৃষকের উৎসাহ যোগাতে হবে এবং কৃষকদের প্রশিক্ষণের আওতায় নিয়ে আসতে হবে।

উক্ত মিটিং এ উপস্থিত হওয়া সিলেটের বিভিন্ন বীজ ব্যাবসায়ী, ডিলার ও কাস্টমারদের সাথে মতবিনিময় করেন অতিথিবৃন্দ।

মিটিং পরবর্তীতে সিলেট নগরীতে কোম্পানীর ডিলার সুরমা বীজ ভান্ডার এবং সিলেট বীজঘর-২ পরিদর্শন করেন কোম্পানীর চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানসহ সকল কর্মকর্তা।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments

Social Media Auto Publish Powered By : XYZScripts.com