সরকারি কর্মকর্তা হওয়ার স্বপ্ন পূরণ হলোনা গফরগাঁও এর তানভীরের

শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১ | ১২:৫১ অপরাহ্ণ | 440 বার

সরকারি কর্মকর্তা হওয়ার স্বপ্ন পূরণ হলোনা গফরগাঁও এর তানভীরের

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

তানভীর আহমেদ বাড়ি ময়মনসিংহের গফরগাঁও।
২০২০ সালের জানুয়ারীতেই সরকারি কর্মকর্তা হিসেবে যোগদানের কথা ছিল কিন্তু একটি রিট এর কারণে সে স্বপ্ন দুঃস্বপ্নে পরিণত হয়।

 

কত আন্দোলন-সংগ্রাম আর আইনী লড়াইয়ের পর মহামান্য হাইকোর্ট বৃহস্পতিবার রিট খারিজ করে সুপারিশপ্রাপ্ত উপসহকারী কৃষি অফিসারদের চাকুরীতে যোগদানের নির্দেশ প্রদান করেন।

webnewsdesign.com

সে সাথে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বরাতে খবর আসে আগামী রবিবারেই যোগদান করতে হবে। একেবারে খুশির জোয়ার। তানভীর ও তার সহযোদ্ধাদের জন্য সংবাদটি যেন সোনায় সোহাগা।

 

খুশির এ সংবাদটি তিনি বিকেলের আগেই জানতে পারেন। খুশির আমেজ ততক্ষণে ছড়িয়ে পড়েছে পরিবার-প্রতিবেশী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব সকলের মাঝে। তবে সে খুশির আমেজ বেশি সময় স্থায়ী হয় নি!

 

এমন খুশির ক্ষণে তানভীর সন্ধ্যায় স্ট্রোক করেন এবং রাত গভীর হওয়ার আগেই চলে যান প্রভুর সান্নিধ্যে (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সরকারি কর্মকর্তা হওয়ার স্বপ্ন পূরণ আর হলোনা তার! পরিবারে নেমে এলো খুশির পরিবর্তে শোকের আর্তনাদ! সেই শোক ছড়িয়ে পড়ে সারাদেশের সহযোদ্ধা ১৬৪৯ জন সুপারিশপ্রাপ্ত উপসহকারী কৃষি অফিসারের মাঝে। শোকাহত হয়েছেন তানভীরের স্বপ্নের ডিপার্টমেন্টের সারাদেশে কর্মরত অগ্রজ সহযোদ্ধা উপসহকারী কৃষি অফিসারসহ সকল ডিপ্লোমা কৃষিবিদবৃন্দ।

 

কৃষি ও কৃষকের উন্নয়নের ব্রত নিয়ে নিয়োগের অপেক্ষায় থাকা তানভীর আহমেদের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবার ও সহকর্মীদের প্রতি চাষাবাদ ডটকম পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments