এআইপি সম্মাননা পেলেন আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান আলীমুছ ছাদাত চৌধুরী

সোমবার, ২২ আগস্ট ২০২২ | ১২:৫১ অপরাহ্ণ | 124 বার

এআইপি সম্মাননা পেলেন আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান আলীমুছ ছাদাত চৌধুরী

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

সিআইপি এর সমমর্যাদাসম্পন্ন এআইপি (কৃষি ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ব্যক্তি) সম্মাননা পেলেন আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান আলীমুছ ছাদাত চৌধুরী

২৭শে জুলাই ২০২২ (বুধবার) সকাল ১০:০০ ঘটিকায় ওসমানী স্মৃতি মিলনায়তন, ঢাকায় কৃষি মন্ত্রণালয়ের সচিব মোঃ সায়েদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত “গুরুত্বপূর্ণ ব্যক্তি (এআইপি) সম্মাননা ২০২০” অনুষ্ঠানের মাধ্যমে আলীম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের চেয়ারম্যান আলীমুছ ছাদাত চৌধুরীকে কৃষি ক্ষেত্রে “গুরুত্বপূর্ণ ব্যক্তি (এআইপি)” সম্মাননা প্রদান করা হয়।

webnewsdesign.com

 

অনুষ্ঠানের প্রধান অতিথি গণপ্রজতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক এমপি  আলীমুছ ছাদাত চৌধুরীরকে এআইপি সম্মাননা প্রদান করেন। এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় উপ-মন্ত্রী হাবিবুন নাহার এমপি।

 

বাংলাদেশ সরকারের কৃষি মন্ত্রণালয় কর্তৃক প্রথমবারের মতো ‘কৃষিক্ষেত্রে গুরুত্বপূর্ণ ব্যক্তি (এআইপি)’ সম্মাননা প্রদান করা হলো। ২০১৯ সালে কৃষিক্ষেত্রে গুরুত্বপূর্ণ ব্যক্তি (এআইপি) নীতিমালা প্রণীত হয়েছে। তার আলোকে প্রথমবার ২০২০ সাল থেকে দেয়া হচ্ছে এ সম্মাননা। এআইপি সম্মাননা প্রাপ্তগণ সিআইপিদের মতো সুযোগ-সুবিধা পাবেন।

কৃষির সাফল্যের অন্যতম কারিগর কৃষক, কৃষি বিজ্ঞানী, উদ্যোক্তা, উৎপাদনকারী, খামারিসহ কৃষির সাথে সম্পৃক্তদেরকে প্রতি বৎসর সম্মাননা জানাতে ও তাদেরকে উৎসাহিত করতে কৃষিক্ষেত্রে গুরুত্বপূর্ণ ব্যক্তি (এআইপি) সম্মাননা প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং ২০২০ সালে মোট ১৩ জনকে এই ‘এআইপি’ সম্মাননা প্রদান করা হয়।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments