নেত্রকোনার খালিয়াজুরীতে মাছ ধরা নিয়ে দুগ্রুপের সংঘর্ষে ১ জন নিহত

মঙ্গলবার, ১২ ডিসেম্বর ২০১৭ | ১০:০৪ অপরাহ্ণ | 1561 বার

নেত্রকোনার খালিয়াজুরীতে মাছ ধরা নিয়ে দুগ্রুপের সংঘর্ষে ১ জন নিহত
খালিয়াজুরীতে দুগ্রুপের সংঘর্ষ

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

রাসেল মাহবুব

নেত্রকোনার খালিয়াজুরীতে জলমহালে মাছ ধরা নিয়ে দুগ্রুপের সংঘর্ষে ১ জন নিহত এবং অন্তত ১৫ জন আহত হয়েছেন।মঙ্গলবার বেলা পৌনে ৩টার দিকে উপজেলার মেন্দিপুর ইউনিয়নের বিষুরী জলমহাল দখলকে কেন্দ্র করে এ সংঘর্ষ ঘটে।

webnewsdesign.com

সংঘর্ষে নিহত আলতু চৌধুরী (৬২)উপজেলার বানুয়ারী গ্রামের আব্দুল আহাদ চৌধুরীর পুত্র। আহতদের মধ্যে বানুয়ারী গ্রামের জয়নাল মিয়া (৪৫), গোলাপ চৌধুরী (৬২), রহিমা (৩২),সুফিয়াকে (৪৫) নেত্রকোনা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাকিদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

খালিয়াজুরী থানার ইন্সপেক্টর মো. মহসীন মিয়া জানান, উপজেলার বিষুরী জলমহাল দখলে নিয়ে মাছ ধরতে চাচ্ছেন স্থানীয় নবাব চৌধুরী ও দুলাল চন্দ্র সরকার। এ নিয়ে বেশ কিছুদিন ধরে উভয়ের মধ্যেই বিরোধ চলে আসছিল।

এর জেরে দুপুরে দু’পক্ষই দেশীয় অস্ত্র নিয়ে জলমহাল দখলে গেলে সংঘর্ষ বাধে। এ সময় গুরুতর আহত আলতু চৌধুরী ঘটনাস্থলেই মারা যান।খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

তিনি জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে জলমহাল এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments