শেরপুরে তিন দফা দাবীতে কৃষি ডিপ্লোমাধারীদের মানববন্ধন

রবিবার, ২৮ জানুয়ারি ২০১৮ | ১০:০৩ অপরাহ্ণ | 2694 বার

শেরপুরে তিন দফা দাবীতে কৃষি ডিপ্লোমাধারীদের মানববন্ধন

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

জি.আর হাদী ও রাসেল মাহবুবঃ

তিন দফা দাবীতে শেরপুরে কৃষি ডিপ্লোমাধারীদের মানববন্ধন।

webnewsdesign.com

শেরপুরে অবস্থিত কৃষি প্রশিক্ষন ইন্সটিটিউট, শেরপুর, দক্ষ কৃষি কর্মী বা ডিঃ কৃষিবিদ তৈরির অনন্য প্রতিষ্ঠান। তৈরিকৃত এই দক্ষ ডিঃ কৃষিবিদদের প্রধান ও কাংক্ষিত লালিত স্বপ্ন একেকজন উপসহকারী কৃষি কর্মকর্তা হয়ে দেশের কৃষি ও কৃষকের সেবায় অগ্রণী ভূমিকা পালন করা। কিন্তু অতিব দুঃখের বিষয় যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে উপসহকারী কৃষি কর্মকর্তা পদে বিগত সময়ের কয়েকটি নিয়োগসহ এমাসের ২৩ জানুয়ারী ২০১৮ এর উপ-সহকারী কৃষি কর্মকর্তার নিয়োগ বিজ্ঞপ্তিতেও শেরপুর জেলাকে আবেদনের বাহিরে রাখা হয়েছে।
এর প্রতিবাদে এবং এবারের নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন করে পুনরায় শেরপুর জেলাকে নিয়োগ অন্তর্ভূক্ত করা, শেরপুর জেলার শূন্য পদে উপ-সহকারী কৃষি কর্মকর্তা পদের নিয়োগ এবং এই পদে শেরপুর জেলার বাহিরের লোককে যোগদান বন্ধসহ তিন দফা দাবীতে মানব বন্ধন করেছে শেরপুরের কৃষি ডিপ্লোমাধারীরা।

আজ দুপুরে শহরের ডিসি অফিসের প্রধান ফটকে শেরপুরের কৃষি ডিপ্লোমাধারী শিক্ষার্থীদের ব্যানারে এই কর্মসূচী পালন করা হয়।

এসময় বক্তারা শেরপুর জেলায় শূন্য পদ থাকা সত্বেও এই জেলার আবেদনের সুযোগ না থাকায় ক্ষোভ প্রকাশ এবং আগামী ১ ফেব্রয়ারীর মধ্যে এই দাবী না মানা হলে কর্মসূচি গ্রহণের ঘোষনা দেন।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments