সুনামগঞ্জে ডিকেআইবি’র নির্বাচনে সোহরাব-আসাদ-আরিফ প্যানেলের নিরঙ্কুশ বিজয়

রবিবার, ২৮ অক্টোবর ২০১৮ | ১:১৯ অপরাহ্ণ | 1721 বার

সুনামগঞ্জে ডিকেআইবি’র নির্বাচনে সোহরাব-আসাদ-আরিফ প্যানেলের নিরঙ্কুশ বিজয়
Remove term: উপপরিচালকের সাথে উচ্ছ্বসিত বিজয়ীরা উপপরিচালকের সাথে উচ্ছ্বসিত বিজয়ীরা

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশ সুনামগঞ্জ জেলা শাখার নির্বাচন গতকাল ২৭শে অক্টোবর সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালকের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচনে দুটি প্যানেলে বিভক্ত হয়ে ১৭টি পদের বিপরীতে ৩২জন প্রার্থী অংশগ্রহণ করেন। দু জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন। এর মধ্যে সার্বজনীন ডিপ্লোমা কৃষিবিদ সমর্থিত সোহরাব-আসাদ-আরিফ প্যানেলে (১৬ পদে)বিজয়ী হয়েছেন।

webnewsdesign.com

সার্বজনীন ডিপ্লোমা কৃষিবিদ সমর্থিত সোহরাব-আসাদ-আরিফ প্যানেল থেকে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেনঃ সভাপতি মোঃ সোহরাব হুসেন(৭২), সিনিয়র সহ-সভাপতি মোঃ নুরুল আমিন(৮৭), সহ-সভাপতি লিটন চন্দ্র পাল(৭৯), সাধারণ সম্পাদক আসাদুজ্জামান (৬৬), যুগ্ম-সম্পাদক মোঃ রফিকুল ইসলাম(৭৬), সাংগঠনিক সম্পাদক আরিফ চৌধুরী(৭৩), সহ-সাংগঠনিক সম্পাদক বিভুতোষ চৌধুরী(৭৪), অর্থ সম্পাদক সঞ্জিত চন্দ্র দাস(৭৯), প্রচার, প্রকাশনা ও তথ্য বিষয়ক সম্পাদক মোঃজাহাঙ্গীর আলম(৮০), চাকুরী ও আইন বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান(৮১), শিক্ষা ও প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক তপন চন্দ্র শীল, গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ সামছুল আলম(বিনা প্রতিদ্বন্দ্বীতায়), সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আলাউদ্দিন (বিনা প্রতিদ্বন্দ্বীতায়), মহিলা সম্পাদক মাধবী রায় রীতু(৭৭), সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কাজী আব্দুল্লাহ আল মাহমুদ(৬৮) ও নির্বাহী সদস্য শাহীনুর আলম(৬৬)।

দ্বীপক-টিটু-আজাদ প্যানেল থেকে ৪ ভোটের ব্যবধানে দপ্তর সম্পাদক পদে জয়ী হন আবু তাহের (৫৯)।
সর্বমোট ভোট কাস্ট হয় ১১৮টি।

তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় বিজয়ী প্যানেলের সভাপতি ও সাধারণ সম্পাদক সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন আমরা সবাইকে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।
এসময় উৎসুক ডিপ্লোমা কৃষিবিদ সকলকে ফুলের মালা দিয়ে বরণ করেন।

ইতোমধ্যে শান্তিপূর্ণ নির্বাচনে অংশগ্রহণে প্রত্যেককেই অভিনন্দন জানান জেলার উপ পরিচালক বশির উদ্দিন আহমেদ সরকার।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments