নোয়াখালীতে আগুনে পুড়ল অর্ধশতাধিক দোকান, ব্যাপক ক্ষয়ক্ষতি

শুক্রবার, ০৭ জুন ২০১৯ | ১১:৪৩ পূর্বাহ্ণ | 1255 বার

নোয়াখালীতে আগুনে পুড়ল অর্ধশতাধিক দোকান, ব্যাপক ক্ষয়ক্ষতি

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

নোয়াখালীর চৌমুহনীতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে অন্তত অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই হয়েছে। এতে দোকানগুলোতে থাকা মূল্যবান মালামাল ও নগদ অর্থ পুড়ে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে রেল স্টেশন এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

webnewsdesign.com

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে স্টেশন এলাকার একটি কোকারিজ দোকান থেকে প্রথমে একটু ধোঁয়া বের হয়। কোন কিছু বুঝে উঠার আগেই দোকানে আগুন জ্বলতে শুরু করে। মুহূর্তের মধ্যেই আগুনে পাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে।

খবর পেয়ে চৌমুহনী, মাইজদী, সোনাইমুড়ী, কোম্পানীগঞ্জ ও ফেনী থেকে ফায়ার সার্ভিসের নয়টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। কিন্তু এর আগেই অর্ধশতাধিকের বেশি দোকান পুড়ে যায়। এতে কয়েক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

নোয়াখালী ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক হুমায়ন কবির জানান, ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো পরিমাপ নিরুপণ করা যায়নি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যা

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments