বন্যার্তদের মধ্যে এপেক্স ক্লাব অব সুনামগঞ্জের ত্রান বিতরণ

শনিবার, ২৭ জুলাই ২০১৯ | ২:২৮ অপরাহ্ণ | 1573 বার

বন্যার্তদের মধ্যে এপেক্স ক্লাব অব সুনামগঞ্জের ত্রান বিতরণ

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

এপেক্স ক্লাব অব সুনামগঞ্জের উদ্যোগে গরিব অসহায় বন্যার্তদের মধ্যে ত্রান সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার (২৬ জুলাই) বেলা সাড়ে ৩টায় ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের বর্ণমালা গালর্স হাইস্কুল প্রাঙ্গনে এসব ত্রান সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়।

এপেক্স ক্লাব অব সুনামগঞ্জের প্রেসিডেন্ট এইচ এম আরজ আলীর সভাপতিত্বে ও পিডিজি এডভোকেট মাসুম আহমদের পরিচালনায় ত্রান সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপন কর্মসূচি পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ন্যাশনাল প্রেসিডেন্ট এমএ কাইয়ুম চৌধুরি।প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন অস্ট্রোলিয়ার এপেক্স গ্লোবালের সাবেক প্রেসিডেন্ট কেতে হুথ।

webnewsdesign.com

বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য ও সুনামগঞ্জ ক্লাবের লাইফ মেম্বার আবদুস শহিদ মুহিত, ন্যাশনাল সেক্রেটারি ভুবন লাল, ডিস্ট্রিক গভর্ণর ইফতেখার মণি, এপেক্স সুনামগঞ্জ ক্লাবের সাবেক প্রেসিডেন্ট আবু হানিফা সায়মন, খলিলুর রহমান রুবেল ও মাহবুবুর রহমান।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, এপে সাহেদুর রহমান, এপে নাজমুল হুদা, এপে সেলিম আহমদ, এপে জবরুল আহমদ, এপে এ. কে. আজাদ ফাহিম , এপে আবুল কালাম, এপে ছাদিকুর রহমান, এপে গেলাম জিলানী, এপে পাবেল আহমদ, এপে হাবিবুর রহমান জয়, এপে শাহ কামাল বিজয় প্রমুখ।

সভা শেষে এলাকার ২৫জন গরিব অসহায় বন্যার্ত মানুষের মধ্যে পাঁচ কেজি চাল, এক কেজি করে ডাল ও তৈল বিতরণী শেষে বর্ণমালা গালর্স হাইস্কুল এলাকায় বৃক্ষরোপন কর্মসূচি পালন করেন অতিথিবৃন্দ। শুরুতে পবিত্র ক্বোরআন থেকে তেলাওয়াত করেন এপেক্সশিয়ান হেলাল মাহমুদ।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments