এবার বিরাট কোহেলি তামিমের লাইভ আড্ডায়

সোমবার, ১৮ মে ২০২০ | ৪:৩৪ পূর্বাহ্ণ | 450 বার

এবার বিরাট কোহেলি তামিমের লাইভ আড্ডায়

Warning: Use of undefined constant linklove - assumed 'linklove' (this will throw an Error in a future version of PHP) in /home/chasrhxr/public_html/wp-content/plugins/facebook-comments-plugin/class-frontend.php on line 99

করোনাকালে সব ধরনের ক্রিকেট স্থগিত। অবসরের এই সময়ে বাংলাদেশ জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল দেশি-বিদেশি বিভিন্ন ক্রিকেটারদের নিয়ে ফেসবুকে নিয়মিত লাইভ আড্ডার আয়োজন করছেন। এবার সেই আড্ডায় চমক হিসেবে থাকছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি।

শনিবার (মে ১৫) দিবাগত রাতে তামিম ইকবাল ব্যক্তিগত ফেসবুক পেজে বিষয়টি জানিয়েছেন। সোমবার (মে ১৮) বাংলাদেশ সময় রাত ১০টা ৩০মিনিটে তামিমের লাইভ আড্ডায় যোগ দেবেন এই ডানহাতি ভারতীয় ব্যাটসম্যান। এর আগে গত শুক্রবার (মে ১৫) আরেক ভারতীয় ব্যাটসম্যান রোহিত শর্মাকে লাইভে এনেছিলেন তামিম।

webnewsdesign.com

তামিম সর্বশেষ লাইভ আড্ডা দিয়েছেন তারই সতীর্থ লিটন দাস, মুমিনুল হক ও সৌম্য সরকারের সঙ্গে। এর আগে চমক হিসেবে প্রথম বিদেশি ক্রিকেটার দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ফাফ ডু প্লেসিসের সঙ্গে লাইভে আড্ডা দেন এই বাঁহাতি ওপেনার।জাতীয় দলের সতীর্থ মুশফিকুর রহিমকে দিয়ে ফেসবুকে লাইভ আড্ডা শুরু করেন তামিম। এরপর মাহমুদউল্লাহ রিয়াদ ও মাশরাফি বিন মর্তুজাকেও লাইভে নিয়ে আসেন।

পরে রুবেল হোসেন ও তাসকিন আহমেদকে এক সঙ্গে লাইভে আনেন তামিম।তামিমের সঙ্গে লাইভ আড্ডায় হাজির হয়েছিলেন বাংলাদেশের সাবেক তিন অধিনায়ক হাবিবুল বাশার সুমন, খালেদ মাহমুদ সুজন এবং নাঈমুর রহমান দুর্জয়ও।

মন্তব্য করতে পারেন...

comments

Powered by Facebook Comments