দেশদেশান্তর

এডাস্টে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২৯ জানুয়ারি, ২০২৪, শনিবার, সকাল ১১: ০০ টায় বিশ্ববিদ্যালয়ের মাঠে সপ্তাহব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার উদ্বোধন করা হয়। শুরুতে বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. মোঃ জাহাঙ্গীর আলম, বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত সদস্য প্রফেসর ড. এম. শাহীন খান, জনাব সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, জনাব গোলাম সারোয়ার কবির, জনাব মোঃ জোনায়েত আহমেদ, জনাব সুলতানা পারভীনকে সঙ্গে নিয়ে জাতীয় পতাকা ও ক্রীড়া নিশান উত্তোলন করেন এবং মুক্ত আকাশে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শুভ উদ্বোধন ঘোষণা করেন।


উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার জনাব এ.কে.এম দেলোয়ার হোসেন, পরীক্ষা নিয়ন্ত্রক মো: কামরান চৌধুরী, ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আশরাফ আলী খান, আইন অনুষদের ডীন এ এম মোঃ সাঈদ (সাবেক জেলা জর্জ), ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ শাহরুখ আদনান খান, রেজিস্ট্রার জনাব মোঃ আব্দুল কাইউম সরদার, ফার্মেসী বিভাগের সম্মানিত উপদেষ্টা প্রফেসর ড. মোঃ আসলাম হোসেন, বিভিন্ন বিভাগের শিক্ষকমণ্ডলী, ছাত্র-ছাত্রী এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক জনাব ফাইজুল ইসলাম সাকিবের নেতৃত্বে শিক্ষার্থীরা জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন করেন। মাননীয় উপাচার্য ও বোর্ড অব ট্রাস্টিজের সদস্যবৃন্দ তাঁদের মূল্যবান শুভেচ্ছা বক্তব্যের মধ্য দিয়ে শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও মননশীল সাংস্কৃতিক কর্মকান্ডে অংশগ্রহণের মাধ্যমে নিজেদেরকে আরও উদ্যোমী, আত্মবিশ্বাসী এবং একুশ শতকের চ্যালেঞ্জ মোকাবিলায় যোগ্য হিসেবে গড়ে তোলার আহ্বান জানান।

অনুষ্ঠান সঞ্চালনা করেন এডুকেশন বিভাগের প্রভাষক নওরীন সুলতানা। উদ্বোধনী অনুষ্ঠানের শেষ পর্যায়ে মনোজ্ঞ সংগীত পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের এগ্রিবিজনেস বিভাগের শিক্ষার্থী অংকন তঞ্চঙ্গ্যা ও তার দল।

Avatar

চাষাবাদ ডেস্ক

About Author

You may also like

দেশদেশান্তর

অ্যাডাস্ট প্রথমআলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা ১১ সেপ্টেম্বর ২০২৩ রোজ:সোমবার
দেশদেশান্তর

সিলেটে বিশ্ব নদী দিবস উদযাপন

নদ-নদী রক্ষায় ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেটে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিশ্ব নদী দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৪ সেপ্টেম্বর