দেশদেশান্তর

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এগ্রিবিজনেস বিভাগের নবীন বরণ

অতীশ দীপঙ্কর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এগ্রিবিজনে বিভাগের আয়োজনে শুক্রবার (১৯ এপ্রিল ২০২৪) বিকাল ৪.০০ ঘটিকায় ফল-২০২৩ ও স্প্রিং-২০২৪ সেমিস্টারে এগ্রিবিজনেস বিভাগে ভর্তিকৃত ছাত্রছাত্রীদের সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে বরণ করে নেওয়া হয়।

বিভাগীয় চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য অধ্যাপক ডঃ মোঃ জাহাঙ্গীর আলম, পরীক্ষা নিয়ন্ত্রক কামরান চৌধুরী, ব্রান্ড এন্ড কমিউনিকেশন বিভাগের এডভাইজর শাহরুখ আদনান খান, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের এগ্রিকালচারাল ফাইনান্স এন্ড ম্যানেজমেন্ট বিভাগের প্রভাষক (সাবেক কো- অর্ডিনেটর) মোঃ মাসুদুল হাসান, এগ্রিবিজনেস বিভাগের কো-অর্ডিনেটর মোঃ ওয়াহিদুল ইসলামসহ বিভাগের অন্যান্য শিক্ষকমন্ডলী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এসময় মাননীয় উপাচার্য ফুল দিয়ে নবীন ছাত্র-ছাত্রীদের বরণ করে নেন এবং এ বিশ্ববিদ্যালয় ভর্তি হওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি তার সংক্ষিপ্ত বক্তৃতায় প্রত্যেক ছাত্র ছাত্রী কে এ বিশ্ববিদ্যালয়ের ব্রান্ড এমবাসেডর হিসেবে অভিহিত করেন এবং এ বিশ্ববিদ্যালয়ের সুনাম রক্ষা ও উন্নয়নে ভূমিকা রাখার আহবান জানান।

Avatar

চাষাবাদ ডেস্ক

About Author

You may also like

দেশদেশান্তর

অ্যাডাস্ট প্রথমআলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা ১১ সেপ্টেম্বর ২০২৩ রোজ:সোমবার
দেশদেশান্তর

সিলেটে বিশ্ব নদী দিবস উদযাপন

নদ-নদী রক্ষায় ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেটে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিশ্ব নদী দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৪ সেপ্টেম্বর