দেশদেশান্তর

সিলেটে এগ্রোবেইজ অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন

তাওহীদ রহমান শাহ

শুক্রবার (২৬ জানুয়ারি) বিকেলে নগরের পুরাতন পাসপোর্ট অফিসের সংলগ্ন নিউ রয়েল ফ্যালকন ইন্টারন্যাশনাল স্কুলে আড়ম্বরপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

‘কৃষক ও কৃষির সুরে, চলবো মোরা সিলেট জুড়ে’- প্রতিপাদ্যকে ধারণ করে ২০০৮ সালে প্রতিষ্ঠিত সংগঠন এগ্রোবেইজ অফিসার্স এসোসিয়েশন, সিলেট এর ২০২৪-২৫ অর্থবছরের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সর্বমোট ৫৮ জন তালিকাভূক্ত ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে ২০২৪-২৫ অর্থবছরের সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করার উদ্দেশ্যে একটি পরিচালনা কমিটি নির্বাচন করেন।

কমিটির সভাপতি হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন মো. আব্দুল করিম। সিনিয়র সহ-সভাপতি পদে মো. নজরুল ইসলাম ও সহসভাপতি মো. রোকওনুজ্জামান রণো চৌধুরী, সাধারণ সম্পাদক পদে ফজলুল করিম রাসেল, যুগ্ম সাধারণ সম্পাদক পদে জুহায়ের রায়হান, সাংগঠনিক সম্পাদক পদে মো. আনিসুর রহমান, অর্থ সম্পাদক পদে কৌশিক দাস রুদ্র, তথ্য ও প্রচার সম্পাদক পদে মো. জাহিদুল ইসলাম এবং সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদে মো. তন্ময় নির্বাচিত হয়েছেন।

২০২৪-২৫ অর্থবছরের এই নির্বাচনে নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জিল্লুর রহমান ও পর্যবেক্ষক হিসেবে দায়িত্ব পালন করেন মো. আরিফুর রহমান, মোহাম্মদ রফিকুল ইসলাম, মো. আব্দুস সালাম, মনোজ ভট্টাচার্য, সুষেন দেবনাথ, শাকিল আহমদ ও ওয়াহিদুল ইসলাম।

চলতি বছরের জন্য নির্বাচিত এই কমিটি সিলেটের এগ্রোবেইজ কৃষির সার্বিক অগ্রগতিতে ইতিবাচক ভূমিকা পালন করবেন বলে কর্মকর্তাদের প্রত্যাশা।

Avatar

চাষাবাদ ডেস্ক

About Author

You may also like

দেশদেশান্তর

অ্যাডাস্ট প্রথমআলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা ১১ সেপ্টেম্বর ২০২৩ রোজ:সোমবার
দেশদেশান্তর

সিলেটে বিশ্ব নদী দিবস উদযাপন

নদ-নদী রক্ষায় ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেটে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিশ্ব নদী দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৪ সেপ্টেম্বর