চলমান কৃষি

সিলেটের বিশ্বনাথে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন

সিলেটের বিশ্বনাথে উপজেলা কৃষি অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ‘কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প’র আওতায় ৩ দিনব্যাপী (৮-১০ মে) কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৮ মে) সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত কৃষি মেলা উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা সম্পন্ন হয়।

প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন – বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপজেলা পরিষদ চত্ত্বর থেকে র‌্যালী বের হয়ে পৌর এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে অডিটোরিয়ামে সভা অনুষ্ঠিত হয়।

সহকারী কমিশনার (ভূমি) ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসমা জাহান সরকারের সভাপতিত্বে এবং উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ রাকিবুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ কনক চন্দ্র রায়।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলার খাজাঞ্চী ইউপি চেয়ারম্যান আরশ আলী গণি, মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপসহকারী কৃষি অফিসারবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ বিপুল সংখ্যক কৃষকসহ আরও অনেকে।

Avatar

চাষাবাদ ডেস্ক

About Author

You may also like

চলমান কৃষি

ইরির তত্ত্বাবধানে খাগড়াছড়িতে উচ্চ ফলনশীল ধানের বাম্পার ফলন

খাগড়াছড়ি মহালছড়ি উপজেলার পাকিজাছড়ি গ্রামে এবং সদর উপজেলার ভূয়াছড়ির নতুন বাজার গ্রামে আন্তর্জাতিক ধান গবেষণা ইন্সটিটিউট (ইরি) তত্ত্বাবধানে কম সময়ে
চলমান কৃষি

বাংলাদেশে কোন মওসুমে কোন আম পাকে?

বাংলাদেশে কোন মওসুমে কোন আম পাকে? কেমিক্যাল মুক্ত আম খেতে চাইলে জানতে হবে… বাংলাদেশের জাতীয় ফল কাঁঠাল হলেও উৎপাদন ও