চলমান কৃষি

বিশ্বনাথে কৃষি মেলার সমাপনী অনুষ্ঠান সম্পন্ন

সিলেটের বিশ্বনাথে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ‘কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প’র আওতায় আয়োজিত ৩ দিনব্যাপী কৃষি মেলার সমাপনী অনুষ্ঠান বুধবার (১০ মে) উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

সমাপনী অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপসহকারী কৃষি অফিসার নাছির উদ্দিন ও পবিত্র গীতা থেকে পাঠ করেন উপসহকারী কৃষি অফিসার নিরঞ্জন বৈদ্য বিপলু।

বিশ্বনাথ উপজেলার উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ কনক চন্দ্র রায়ের সভাপতিত্বে এবং উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ রাকিবুল ইসলামের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর সিলেট জেলার উপপরিচালক কৃষিবিদ মোহাম্মদ খয়ের উদ্দিন মোল্লা।

উক্ত অনুষ্ঠানে কৃষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন দশঘর ইউনিয়নের কৃষক লুৎফর রহমান, অলঙ্কারী ইউনিয়নের কৃষক হাসনা বেগম, লামাকাজী ইউনিয়নের কৃষক নাহিদুজ্জামান। আরও বক্তব্য রাখেন উপসহকারী কৃষি অফিসার ছালিক আহমদ।

এসময় বিশ্বনাথ উপজেলায় কর্মরত উপসহকারী কৃষি অফিসার বৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বিভিন্ন উপজেলা থেকে আগত বিপুল সংখ্যক কৃষক উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৮ মে সিলেটের বিশ্বনাথে ‘কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প’র আওতায় ৩ দিনব্যাপী (৮-১০ মে) কৃষি মেলার উদ্বোধন করা হয়েছে।

Avatar

চাষাবাদ ডেস্ক

About Author

You may also like

চলমান কৃষি

ইরির তত্ত্বাবধানে খাগড়াছড়িতে উচ্চ ফলনশীল ধানের বাম্পার ফলন

খাগড়াছড়ি মহালছড়ি উপজেলার পাকিজাছড়ি গ্রামে এবং সদর উপজেলার ভূয়াছড়ির নতুন বাজার গ্রামে আন্তর্জাতিক ধান গবেষণা ইন্সটিটিউট (ইরি) তত্ত্বাবধানে কম সময়ে
চলমান কৃষি

সিলেটের বিশ্বনাথে ৩ দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন

সিলেটের বিশ্বনাথে উপজেলা কৃষি অফিসের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় ‘কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প’র আওতায় ৩ দিনব্যাপী (৮-১০ মে) কৃষি