দেশদেশান্তর

এডাস্টে বোর্ড অব ট্রাস্টিজ-এর ৩২তম সভা অনুষ্ঠিত

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি’র বোর্ড অব ট্রাস্টিজের ৩২তম সভা ১৫ ডিসেম্বর ২০২৩, শুক্রবার, বিকাল ৩:০০ টায় বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান এডভোকেট লিয়াকত সিকদার।


সভায় গত ১১ নভেম্বর ২০২৩ তারিখে অনুষ্ঠিত একাডেমিক কাউন্সিল ও সিন্ডিকেট সভার কার্যবিবরণী এবং ২০২১-২০২২ সালের বার্ষিক অডিট রিপোর্ট অনুমোদন করা হয়। শিক্ষা মন্ত্রনালয়ে প্রেরণের জন্য ২০২২-২০২৩ সালের বার্ষিক অডিট ফার্ম নিয়োগের জন্য প্যানেল অনুমোদন দেয়া হয়। বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের অনুমোদন প্রাপ্ত Journalism and Media Studies প্রোগ্রামে স্প্রিং ২০২৪ সেমিস্টার থেকে শিক্ষার্থী ভর্তির অনুমতি দেয়া হয়। শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের বেতন বৃদ্ধির বিষয়ে আলোচনা শেষে বেতন স্কেল বৃদ্ধির সিদ্ধান্ত গৃহীত হয়। এছাড়াও বিশ্ববিদ্যালয়ের সৌন্দর্য্যবর্ধন, ল্যাবরেটরী সমূহের উন্নয়ন সহ যাবতীয় সংস্কারমূলক কাজের সিদ্ধান্ত গৃহীত হয়।


সভায় বোর্ড অব ট্রাস্টিজের সদস্য প্রফেসর ড. এম শাহীন খান, সৈয়দ মোহাম্মদ হেমায়েত হোসেন, মোঃ জোনায়েত আহমেদ, মো. তানভীর ইসলাম পাটোয়ারী, সুলতানা পারভীন, জনাব সেলিনা বেগম এবং বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন। এছাড়াও বোর্ড অব ট্রাস্টিজের সদস্য গোলাম সারোয়ার কবির ও ইমতিয়াজ আহম্মেদ অনলাইনে যুক্ত ছিলেন।

Avatar

চাষাবাদ ডেস্ক

About Author

You may also like

দেশদেশান্তর

অ্যাডাস্ট প্রথমআলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

অতীশ দীপঙ্কর ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি প্রথম আলো বন্ধুসভার উদ্যোগে মানসিক স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক কর্মশালা ১১ সেপ্টেম্বর ২০২৩ রোজ:সোমবার
দেশদেশান্তর

সিলেটে বিশ্ব নদী দিবস উদযাপন

নদ-নদী রক্ষায় ব্যাপক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে সিলেটে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বিশ্ব নদী দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে ২৪ সেপ্টেম্বর